শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে পরিবহন শ্রমিকদের ওপর হামলা আহত ৫

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার অটো টেম্পু, সিএনজি ও অটোরিকশা পরিবহন শ্রমিকদের ওপর সোমবার দুপুরে একদল শ্রমিক নামধারী চাদাবাজ সন্ত্রাসীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সফিপুর-বড়ইবাড়ী সড়কের সফিপুর বাসষ্ট্যান্ডে তাদের হামলায় পরিবহনের কমপক্ষে ৫ শ্রমিক আহত হয়েছে। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় বাশতলী এলাকার নুরনব্বী বাদী হয়ে সোমবার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পুর্বচান্দরা এলাকার শহিদুল ইসলাম শহিদ (৩০), পারভেজ ওরফে পারফুল (৩০) ও সাইদুল (২৭), জাকির হামিদী (২৮), মনির হোসেন প্রায় ৫/৬ মাস পুর্ব থেকে নিজেরা ভুয়া কমিটি সেজে অটো টেম্পু, সিএনজি ও অটোরিকশা সফিপুর ষ্ট্যান্ড থেকে জোর পুর্বক চাঁদা তুলে আসছে। সোমবার সকালে ওই ষ্ট্যান্ডে এসে ওই নামধারী শ্রমিকরা সিএনজি চালক মনিরের কাছে চাঁদা দাবী করে। মনির চাঁদা দিতে অস্বীকার করলে তার ওপর আক্রমন করে। তারা ২০/২৫ জন লোক নিয়ে রামদা, ছোড়া, চাকু, রড ইত্যাদি নিয়ে বেআইনী জনতা সিনাবহ রোডের মাথায় মারপিট করে এ সময় তাদের আঘাতে ওয়াসিম, মোশারফসহ পাঁচজন আহত হয়। তারা খুন জখমের হুমকী দিয়ে চলে যায়। এ ঘটনায় ওই ষ্ট্যান্ডে সাধারন শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) সানোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন