শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে শিক্ষার্থীর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার আইন উদ্দিন সরকারের বাড়ী থেকে সোমবার সন্ধ্যায় রুপা আক্তার নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। নিহত রুপা আক্তার (১৬) শেরপুরের নকলা থানার গাজারিয়া পুর্বপাড়া এলাকার কামরুল হোসেনের মেয়ে। সে রাখালিয়াচালা এলাকার আল ফারাবী ক্যাডেট স্কুলের নবম শ্রেনীর ছাত্রী ছিল। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শেরপুরের নকলা থানার গাজারিয়া পুর্বপাড়া এলাকার কামরুল হোসেন প্রায় ২ বছর আগে স্ত্রী সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর রাখালিয়াচালা এলাকায় আসেন। পরে ওই এলাকার আইন উদ্দিন সরকারের বাড়ীর একটি কক্ষ ভাড়া নিয়ে স্বামী স্ত্রী স্থানীয় গার্মেন্ট কারখানায় চাকুরি নেয় এবং মেয়ে রুপাকে স্থানীয় আল ফারাবী ক্যাডেট স্কুলে ভর্তি করিয়ে দেয়। প্রতিদিনের মত সোমবার সকালে রুপাকে বাসায় রেখে মা-বাবা কারখানায় চলে যায়। দুপুর হয়ে বিকেল গড়িয়ে গেলেও কামরুল হাসানের কক্ষের দরজা বন্ধ থাকায় বাড়ীর লোকজনের সন্দেহ হয়। পরে মোবাইল ফোনে বাড়ীর মালিক আইন উদ্দিন সরকার কামরুল ও তার স্ত্রীকে বিষয়টি জানায়। বিকেলে বাবা-মা বাসায় এসে মেয়েকে অনেক ডাকাডাকি করলে ভেতর থেকে কোন সারাশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যায় ওই বাড়ীতে এসে দরজা ভেঙ্গে ঘরের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় রুপার লাশ উদ্ধার করে।
মৌচাক পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) রফিকুল ইসলাম বলেন, স্কুল ছাত্রী রুপার আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। তবে ঘরের ভেতর একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে তার মৃত্যুর জন্য কেউ দায়ি নহে।
অপরদিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের মাথালিয়া এলাকা থেকে রোববার তিন্নি আক্তার (১৫) নামে এক বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত তিন্নি উপজেলার মাথালিয়া এলাকার আব্দুল মতিন মোল্লার মেয়ে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতি দিনের মত শনিবার রাতে তিন্নি আক্তার পরিবারের সবার সাথে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। রোববার ভোরে তিন্নির মা-বাবা প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে দেখে বাড়ির পাশে একটি ডুমুর গাছের সাথে গলায় রশি দিয়ে তিন্নি ঝুলে আছে। পড়ে বিষয়টি পুলিশে খবর দিলে ওই দিন সকালে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তিন্নির লাশ উদ্ধার করে। কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন