রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা সংলাপের দরজা বন্ধ করতে চান না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ৬:৩০ পিএম

পর্যায়ক্রমে সবার সঙ্গে সংলাপ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ঐক্যফ্রন্ট নেতাদের সাথে সংলাপে বসবে আওয়ামী লীগ। সংলাপের দরজা বন্ধ করতে চান না শেখ হাসিনা। আপনারা সংলাপের আগেই হতাশ কেন? আসুন সংলাপের টেবিলে সকল আলোচনা হবে।
 
বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এর আগে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক অনুষ্ঠিত হয়।
 
সংলাপ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, পর্যায়ক্রমে সবার সঙ্গে সংলাপ হবে। সংলাপে কী হয় তাই দেখুন, আগেই হতাশা কেন? প্রধানমন্ত্রীর দরজা সবার জন্য খোলা। বাম গণতান্ত্রিক জোট ও ব্যারিস্টার নাজমুল হুদাও সংলাপ করতে চাইছেন।
 
একদিকে খালেদা জিয়ার সাজা বৃদ্ধি অন্যদিকে সংলাপ ফলপ্রসূ হবে না। বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সাজা বৃদ্ধি আইনি বিষয়, সংলাপে এর সম্পর্ক নাই। আপনাদের দাবি থাকলে টেবিলে প্রধানমন্ত্রীকে বলুন। সংলাপের টেবিলে আপনারা শেখ হাসিনাকে সব বিষয় বলুন। 
 
তিনি আরো বলেন, সংলাপ আপনারাই ডেকেছেন, সরকার ডাকেনি। বিষয়টি এমন নয় বিএনপির চাপে সংলাপ ডেকেছি।
 
নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দেশে শান্তি বিরাজ করছে। নির্বাচনে সকল বিষয়ে সিদ্ধান্ত নেবে ইসি। অসাংবিধানিক পন্থায় ক্ষমতার পালাবদলের চক্রান্ত করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন