বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

ভাষানটেকে গণধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীকে মামলা তুলে নিতে হুমকি

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাষানটেকে গণধর্ষণের শিকার গার্মেন্টসকর্মী তরুণীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে ধর্ষকরা। সন্ত্রাসীদের অব্যাহত হুমকিতে জীবনের চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন ভুক্তভোগী তরুণী। স্থানীয়দের অভিযোগ মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অপরদিকে পুলিশ বলছে, আসামিরা আত্মগোপনে রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
গত ১৬ এপ্রিল গভীররাতে ভাষানটেকের বাগানবাড়ি এলাকার জনৈক বিপ্লবের বাড়িতে ১৮ বছর বয়সি তরুণীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষন করে চার লম্পট। অভিযুক্তরা হলো, স্থানীয় সন্ত্রাসী আক্তার হোসেন, তার সহযোগী আনোয়ার হোসেন, মমিনুল হক ও নাছির উদ্দিন মেম্বার। ঘটনার পরদিন ভুক্তভোগী নিজেই বাদী হয়ে ভাসানটেক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার প্রধান আসামি আক্তার হোসেনকে গ্রেফাতর করে পুলিশ। কিন্তুদীর্ঘ দিন পরেও অপর আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে বাদীর স্বজনদের অভিযোগ, মামলা তুলে নিতে বাদীর বাসায় এসে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে ধর্ষক ও তাদের পালিত সন্ত্রাসীরা।
নিরপত্তার কথা চিন্তা করে আতঙ্কগ্রস্ত বাদীই এখন অন্যত্র বসবাস করছেন। তিনি জানান, বছরখানেক আগে গ্রামের বাড়ি খুলনা থেকে ঢাকায় আসেন তিনি। চাকুরি নেন স্থানীয় একটি গার্মেন্টে। কিন্তু হঠাৎই কর্মস্থলে যাওয়া-আসার পথে আক্তার ও তার লোকজন কূপ্রস্তাব দিতেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps