শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট সিটি কর্পোরেশনে প্যানেল মেয়র হলেন যারা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ২:৫৪ পিএম | আপডেট : ৩:০০ পিএম, ৭ নভেম্বর, ২০১৮

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) চতুর্থ পরিষদের প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে সিসিকের প্রথম সভায় কাউন্সিলদের ভোটে নির্বাচিত হয়েছেন নতুন প্যানেল মেয়রবৃন্দ।

কাউন্সিলরদের ভোটে প্যানেল মেয়র-১ নির্বাচিত হয়েছেন কাউন্সিলর তৌফিক বক্স লিপন। তিনি ভোট পেয়েছেন ১৬টি। প্যানেল মেয়র-২ নির্বাচিত হয়েছেন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ। তার প্রাপ্ত ভোট ১৪টি। অন্যদিকে কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি ও কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল সমান সংখ্যক ১৩টি ভোট পান। পরে লটারির মাধ্যমে এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল প্যানেল মেয়র-৩ নির্বাচিত হলেন।
নির্বাচনে মেয়র আরিফুল হক চৌধুরীসহ মোট ৩৭ জন ভোটার ছিলেন। এদের মধ্যে ভোট প্রদান করেছেন ৩৪জন। অন্য তিনজন সভায় উপস্থিত ছিলেন না।
এরা হচ্ছেন কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, আজাদুর রহমান আজাদ ও কাউন্সিলর আফতাব হোসেন খান।
সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব এসব তথ্য নিশ্চিত করেছেন।
নির্বাচনের পূর্বে নতুন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. বদরুল হকের পরিচালনায় বৈঠকে কোরআন থেকে তেলাওয়াত করেন নির্বাহী ইঞ্জিনিয়ার আলী আকবর ও গীতা পাঠ করেন কর কর্মকর্তা চন্দন দাশ।
সাধারণ সভায় সম্প্রতি প্রয়াত মাওলানা প্রিন্সিপাল হাবিবুর রহমান ও রাজনৈতিক মঈনুদ্দিন আহমদ জালাল
গত ৩০ জুলাই সিসিকের চতুর্থ নির্বাচনে বিজয়ী পরিষদে কাউন্সিলর হিসেবে যুক্ত হয়েছেন ৬ নতুন মুখ। এছাড়া কয়েকজন মহিলা কাউন্সিলরও এবার প্রথম নির্বাচিত হয়েছেন। তারা প্রত্যেকেই বুধবারের সভার পর থেকে নিজেদের দায়িত্ব পালন করবেন এবং সিসিকের সকল সুযোগ-সুবিধা নেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন