ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গ্রাহকসেবা বৃদ্ধিতে শাখা পরিদর্শন করছেন ফারমার্স ব্যাংক এমডি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গ্রাহকদের চাহিদা আর ব্যাংকের বর্তমান সফলতার মধ্যে সেতুবন্ধন দৃঢ় করতে জেলা শহরের শাখা পরিদর্শন করছেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। গ্রাহক সেবা বৃদ্ধিতে নিয়মিতই রাজধানীর বাইরের শাখা পরিদর্শন করছেন তিনি। এরই ধারাবাহিকতায় গতকাল দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের কেরানীহাট ও লোহাগড়া শাখা পরিদর্শন করেন। আজ বৃহষ্পতিবার খাতুনগঞ্জ শাখা পরিদর্শন করবেন। এ সময় গ্রাহক, ব্যাংক কর্মকর্তা ও স্থানীয়দের সঙ্গে মত বিনিময় করেন মো. এহসান খসরু।
মো. এহসান খসরু বলেন, সম্পূর্ণভাবে ঘুরে দাড়িয়েছে ব্যাংকটি। বর্তমানে সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। পুরো ব্যাংক ব্যবস্থাপনায়ও পরিবর্তন এসেছে বড় ধরণের। কোনো গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছেন না। বাড়ানো হয়েছে সেবার মানও। নেয়া হয়েছে মেগা পরিকল্পনা।
এর আগে কুমিল্লার বিবিরবাজার, কুমিল্লা শাখা, চাঁদপুরের সুজাতপুর, নারায়ণপুর, চাঁদপুর, গ্রিতকালিন্দিয়া, হাজীগঞ্জ, রহিমানগর বাজার এবং কচুয়া শাখা পরিদর্শন করেন মো. এহসান খসরু।
উল্লেখ্য, ফারমার্স ব্যাংক প্রাতিষ্ঠানিক মালিকানাধীন একটি ব্যাংক। ব্যাংকটির ৬০ শতাংশের বেশি শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন