বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে ফেন্সিডিলসহ জীবননগরের ইউপি চেয়ারম্যান আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ৪:২৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ শহর থেকে ১১০ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল তৈরির সরঞ্জামসহ মঈন উদ্দীন নামের এক ইউপি চেয়ারম্যানকে আটক করেছে র‌্যাব। বুধবার দিবাগত গভীর রাতে কালীগঞ্জ পৌরসভার ট্রাকস্ট্যান্ড এলাকার ইলিয়াছ হোসেনের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক মঈন উদ্দীন চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার সীমান্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং একই উপজেলার গয়েশপুর গ্রামের ইন্তাজ আলী মন্ডলের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব- ৬ এক মেইল বার্তায় এ সংবাদ নিশ্চিত করে। মেইল বার্তায় জানায়, মাদক ব্যবসায়ীরা ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন কালীগঞ্জ পৌরসভাধীন ইলিয়াছ হোসেনের ৪তলা ভবনের তৃতীয় তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল তৈরির কাজ চলছে। সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস অভিযান চালিয়ে ১১০ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিলের খালি বোতল ১১৭ টি, ফেন্সিডিল সাদৃশ্য তরল পদার্থ ১১ কেজি ৯০০ গ্রাম, ফেন্সিডিল তৈরির উপকরণ তরল পদার্থ ৪ কেজি, ফেন্সিডিল বোতলের কর্ক ২৩৫ টি এবং সাদা রংয়ের ফিটকিরি ২৫০ গ্রাম উদ্ধার করে।
র‌্যাব আরো জানায়, আটককৃত ইউপি চেয়ারম্যান এলাকায় মাদকের ডিলার হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন যাবত লোক চক্ষুর আড়ালে উক্ত স্থানে মাদকদ্রব্য ফেন্সিডিল তৈরি করে আসছে। তার নামে ঝিনাইদহ সদর থানা ও মহেশপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন