রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রসুল (সা.) কে কটুক্তিকারীর গ্রেফতার দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ ,সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ৪:৪৮ পিএম

চাঁদপুর শহরতলী ইসলামপুর গাছতলায় চাঁদপুর ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজি’র শিক্ষক জয়দান ফেসবুকে রসুল (সা.) কে নিয়ে কটূক্তি করায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে একাডেমীর শিক্ষার্থীরা। এ সময় তারা ওই শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল ১১টায় চাঁদপুর-রায়পুর সড়কে প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিক্ষার্থীদের অভিযোগ ওই শিক্ষকের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা না নিলে তারা একাডেমীর সকল কার্যক্রম বন্ধ রাখবে। পরে একাডেমীর অধ্যক্ষ মো. আকরাম আলী ঘটনাটি তদন্ত করে শিক্ষক জয়দানের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন বলে শিক্ষার্থীদের আশ্বাস দেন।

অধ্যক্ষ মো. আকরাম আলী জানান, সকালে এসে দেখি একাডেমীর বিভিন্ন কক্ষে তালা। শিক্ষক জয়দান নাকি তার ফেইসবুকে রসুল (সা.) কে নিয়ে আপত্তিকর বক্তব্য লিখেছেন। আমি ওই বক্তব্যগুলো ডাউনলোড করে আমাকে দিতে বলেছি। সেগুলো পেলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহীম খলিল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। একাডেমীর অধ্যক্ষের সাথে কথা হয়েছে। শিক্ষার্থীরা এখন শান্ত আছে। বিষয় তদন্ত করে ব্যবস্থা নিবেন অধ্যক্ষ।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন