সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট-২ আসনে ধানের শীষের ‘টিকিট’ চান প্রবাসী বিএনপি নেতা এ আর মল্লিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ৫:৩৪ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট-২ আসনে ধানের শীষের টিকিট চান প্রবাসী বিএনপি নেতা লন্ডনস্থ বালাগঞ্জ ওসমানীনগর বিএনপি এক্টিভিস্ট ফোরামের সভাপতি, প্রবাসী আইনজীবী মোহাম্মদ আব্দুর রব মল্লিক। বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন দাবি জানান বিএনপি নেতা আব্দুর রব মল্লিক।

সংবাদ সম্মেলনে আব্দুর রব মল্লিক নিজেকে বিএনপির একজন একনিষ্ট কর্মী দাবি করে বলেন, ‘আমি । ২০০৪ সাল থেকে বিএনপির একজন কর্মী হিসেবে নিজেকে দলের কাজে আত্মনিয়োগ করে রেখেছি। প্রবাসে থাকলেও আমার মন পড়ে থাকে বাংলাদেশে। দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে আমি সব সময় ব্যাকুল থাকি। দীর্ঘ প্রায় ৩৫ বছর যুক্তরাজ্যে অবস্থান করলেও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি নিরলসভাবে। মানুষের জন্য কাজ করে যাওয়ার ব্রতকে আরো সুদৃঢ় করতে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন (ওসমানীনগর-বিশ্বনাথ) থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আমি ওসমানীনগর-বিশ্বনাথের মানুষের জন্য কাজ করে যেতে অগ্রহী।
লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, বালাগঞ্জ থানার ৩৬০ আউলিয়ার সঙ্গের সহচর মিয়া চান্দাইর (র.) এর স্মৃতিধন্য গ্রাম চান্দাইর পাড়া গ্রামের প্রয়াত মৌলভী আব্দুল হান্নান সোনা মিয়া মুন্সীর ছেলে এ এ মল্লিক ৩৫ বছর ধরে স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন। যুক্তরাজ্যের একটি সলিস্টিরস ফার্মে ইমিগ্রেশন বিশেষজ্ঞ হিসেব বিগত ২৩ বছর থেকে কর্মরত আছেন। তিনি ২০০৪ সালে বিএনপির নিঁখোজ নেতা এম ইলিয়াস আলীর হাত ধরে বিএনপিতে যোগদান করেন। এর আগে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত ছিলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুস শহিদ, মহানগর ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ, স্বেচ্ছাসেবকদল সিলেট জেলা শাখার সহ-সভাপতি মো. সমর আলী, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ বোয়ালজুড় ইউনিয়নের সভাপতি মো. কামরুল ইসলাম, মো. রুহুল আলম বেলাল, মো. আব্দুল হাই, মো. ফয়জুর রহমান আনহার, শেখ মাসুক রহমান, মো. রঙ্গু মিয়া, মো. রুহেল, শাহিন আহমদ, এস এ রিপন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন