শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্দ্বীপে অপহৃত শিশু জারিফ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সদ্বীপে অপহরণের ৪৮ ঘণ্টা পর শিশু আওসাফ হোসেন জারিফকে (৮) উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার বাউরিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান।

এ সময় তাহমিনা (৩৮) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। এ নিয়ে তাহমিনাসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর দুইজন হলেন- সানু (২৮) ও হুমায়ুন (৫০)। তাদের মঙ্গলবার পুলিশ আটক করে বলে জানা যায়।
অপরহণের শিকার আওসাফ হোসেন জারিফ বাউরিয়া এলাকার মোহাম্মদ জ্যাকবের ছেলে। ওসি মোহাম্মদ শাহজাহান বলেন, জনতা ব্যাংকের ক্যাশিয়ার জ্যাকবের ছেলেকে অপহরণের পর চার লাখ মুক্তিপণ দাবি করা হয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপরাধীদের অবস্থান চিহ্নিত করে ৪৮ ঘণ্টা পর আওসাফ হোসেন জারিফকে বাউরিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।
শিশু জারিফ স›দ্বীপের ‘আইল্যান্ড কিন্ডার গার্টেন’ স্কুলের শিক্ষার্থী। মঙ্গলবার দুপুরে স্কুল ছুটির পর ভ্যানে করে বাড়ি ফেরার পথে এক নারী নানীর পরিচয়ে তাকে নামিয়ে সিএনজিতে তুলে নিয়ে যায়। বাড়ি না ফেরায় স্কুলে যোগাযোগ করলে স্কুল থেকে জানানো হয় জারিফকে সিএনজিতে করে তার নানী নিয়ে গেছে।
এরপর বিকেলেই মুক্তিপণ দাবি করে ফোন করে অপহরণকারীরা। সানু ও হুমায়ুনকে গ্রেফতারের পর তাদের দেয়া তথ্য অনুযায়ী শিশুটিকে উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন