রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে কাঁদলেন কাঁদালেন ইনাম চৌধুরী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কারান্তরীণ সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছেন সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী দলটির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী।
এসময় তিনি কাঁদলেন এবং কাঁদালেন। গতকাল শুক্রবার দুপুরে ওই দুই নেতার বাড়িতে গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে যাওয়ার পর তার মায়ের কান্না দেখে নিজেও আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন ইনাম আহমদ চৌধুরী।

তিনি বলেন, সারা বাংলাদেশের লাখ লাখ নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের গুম করা হচ্ছে। নদীর জলে ভেসে উঠছে লাশ। আওয়ামী লীগ যখন নির্বাচনী উৎসব করছে তখন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। এমন পরিস্থিতি দ্রুত বন্ধ হওয়া উচিত। ইনাম আহমদ চৌধুরী বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে লেভেল প্লেয়িং ফিল্ড না হলে ২০১৪ সালের পাতানো নির্বাচনের মতোই এ নির্বাচন হবে। সকল উদ্ভূত পরিস্থিতির জন্য খেসারত দিতে হবে সরকারকে। একটি সুন্দর নির্বাচনের জন্য তিনি সরকারকে স্বৈরাচারী মনোভাব ত্যাগ করার আহ্বান জানান।
এ সময় তার সঙ্গে সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, আব্দুল ফাত্তাহ বকসি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি লিটন আহমদ, যুবদল নেতা জামাল আহমেদ খান, কামাল উদ্দিন, এনাম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন