শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ আছেন এবং থাকবেন: ভূমি মন্ত্রী

পাবনা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৫:৪১ পিএম

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ আছেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা তাদের কাজ চালিয়ে যাবেন। মুক্তিযোদ্ধারা আজীবন বঙ্গবন্ধুর সোনার বাংলার সৈনিক হিসেবে পাশে আছেন এবং থাকবেন।
আজ শনিবার পাবনা জেলার ঈশ্বরদী মুক্তিযোদ্ধা অফিস সংলগ্ন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স হল রুমে মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাস্তব উন্নয়ন সকলের কাছে তুলে ধরুন। উন্নয়ন দেখাতে পোস্টারের প্রয়োজন হয় না। এলাকার রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, অবকাঠামোগত সকল উন্নয়নই হলো এর পোস্টার। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে ঈশ্বরদী ও আটঘরিয়ার সমস্ত গ্রামে গ্রামে প্রাইমারি স্কুল, প্রতি তিন কিলোমিটারের মধ্যে হাইস্কুল ও প্রতি ইউনিয়নে ডিগ্রি কলেজ, পাকা সড়ক, ঘরে ঘরে বিদ্যুৎ, অবকাঠামোর উন্নয়ন ঘটেছে। দেশের সকল সামর্থ্য যুবক-যুবতীর জন্য প্রশিক্ষণ ও আত্ম-কর্মসংস্থান নিশ্চিত করারও পরিকল্পনা রয়েছে শেখ হাসিনা সরকারের। মন্ত্রী বলেন, ঈশ্বরদী ও আটঘরিয়ায় শিল্প কলকারখানা গড়ে তোলা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার- মুক্তিযোদ্ধাদের তিনি শিখিয়ে গিয়েছেন কিভাবে সোনার বাংলা গড়তে হয়। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে চলেছেন। দেশ ও দশের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।
মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সাবেক ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস ও সাবেক পাবনা-৪ আসনের এম.পি. মঞ্জুর রহমান বিশ্বাসসহ নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন