বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গত দশ বছরে মহাজোট সরকার জনগণের উন্নয়নে সমানভাবে কাজ করেছে -খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৭ পিএম

সোমবার দুপুরে বিরল বাজারে ক্যাডেট মাদ্রাসা মাঠে জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যেসএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে মহাজোট মনোনীত নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত দশ বছরে শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে মহাজোট সরকার দেশে জনগনের উন্নয়নে সমান ভাবে কাজ করেছে। দেশের কোথাও কোন দলীয় ভিত্তিতে কাজ করা হয়নি। আওয়ামী লীগ কিংবা বিশেষ কোন দলের কথা চিন্তা না করে সরকার সমগ্র দেশবাসির উন্নয়নে কাজ করে যাচ্ছে। যেখানে বিদ্যুতায়ন হয়েছে, সেখানে কে কোন দল করে তা বিবেচনা করে সংযোগ কোথাও দেয়া হয়নি। বরং রাজনৈতিক কোন পরিচয় বিবেচনা না করে সবার ঘরে ঘরে বিদ্যুতায়ন করা হচ্ছে। যেখানে রাস্তা-ঘাটের উন্নয়ন হচ্ছে, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হচ্ছে, সেখানে সকলে সমানভাবে উন্নয়নের সুফলগুলো ভোগ করছে। তাই এবারো মহাজোট মনোনীত প্রার্থীদের জয়ী করতে হবে। তাহলে দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা চলমান থাকবে।
বিরল উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. সূধীর চন্দ্র শীল এর সভাপতিত্বে ও যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সামসুজ্জামান হেলাল এর সঞ্চালনায় সভায় উপজেলা আওয়ামী লেিগর ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও বিলল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধরণ সম্পাদক রমা কান্ত রায়, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বারিকুল ইসলাম দুলাল, লোকমান হাকিম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস খান, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আজগর আলী, জাতীয় পার্টি নেতা ফারুক হোসেন মেম্বর, রবিউল আউয়াল মেম্বারসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনসমূহের নেতবৃন্দ বক্তব্য রাখেন।
সভায় জাতীয় পার্টি নেতৃবৃন্দ মহাজোট মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে পূণরায় নির্বাচিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন। পরে প্রধান অতিথি শহরগ্রাম ইউপি’র নাড়াবাড়ী ও ভান্ডারা ইউপি’র পাকুড়া বাজারে পৃথক পৃথক গণসংযোগ শেষে পথসভায় বক্তব্য রাখেন এবং নৌকা মার্কায় ভোট কামনা করেন।
মহান বিজয় দিবস উপলক্ষ্যে
বিরলে তেঘরা সমাজ কল্যাণ সমিতি আয়োজিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত
এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা ॥বিরলের ফরক্কাবাদ ইউপি'র তেঘরা সমাজ কল্যাণ সমিতি আয়োজিত মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষ্যে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
তেঘরা সমাজ কল্যাণ সমিতির সভাপতি হুসেন আলীর সভাপতিত্বে রবিবার রাত্রে আলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল মেয়র এ্যাড. রবিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক লায়লা আরজুমান্দ বানু, ইউপি চেয়ারম্যান তোসাদ্দেক হোসেন, ইউপি আওয়ামী লীগের আহ্বায়ক আজাহার আলী, সমাজসেবক এ কে এম শরিফ উদ্দীন, বোচাগঞ্জ এর শিল্পপতি আব্দুল হান্নান, সদ্য আওয়ামীলীগে যোগদানকারী মোঃ আসলাম, প্রমুখ। অন্যঅণ্যদের মধ্যে উপজেলা মহিলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, সহ-সভাপতি সালমা বেগম মেম্বারনী, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, জাহাঙ্গির আলম, হামিদুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, ইউপি যুবলীগের সভাপতি ওয়াসিম আলী, সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হামিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন