সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে বিএনপির ১০৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, আটক ২

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫:০১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ইজিবাইক ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে বিএনপির ১০৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া বাদী হয়ে সরিষাবাড়ী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক বিপ্লব খাঁনকে প্রধান আসামি করে ৬৩ জনের নামোল্লেখ ও আরো ৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। পুলিশ বুধবার সকালে এজাহারভূক্ত দুই আসামিকে আটকে করেছে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ফয়েজের মোড় এলাকায় মঙ্গলবার ভোর রাতে আওয়ামী লীগ নেতা সেলিম মিয়ার ইজিবাইক ভাংচুর ও পুড়িয়ে দেয় বিএনপির নেতাকর্মীরা।
বিষয়টি নিশ্চিত করে সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান জানান, ইজিবাইক পুড়িয়ে দেয়ায় বিএনপির ১০৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এজাহারভূক্ত আসামি সোহেল মিয়া ও আঃ হালিমকে আটক করা হয়েছে।
মামলাটি মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের ঐক্যফ্রন্টের এমপি প্রার্থী জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম বলেন, ভোটের আগে বিএনপিকে মাঠ ছাড়া করতে চায় আওয়ামী লীগ। তাই নিজেদের ইজিবাইক নিজেরাই পুড়িয়ে বিএনপির বিরুদ্ধে মামলা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন