রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তানোরে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আমিনুল হকের গণসংযোগে মানুষের ঢল

তানোর(রাজশাহী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৮:০৭ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোরে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেকমন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক পাঁচন্দর ইউপির’র বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।
গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পাঁচন্দর ইউপি এলাকার বিভিন্ন স্থানে পথসভা এবং ভোটারদের দ্বারেদ্বারে গিয়ে ধানের শীষের পক্ষে ভোট প্র্রার্থনা করেন । তিনি জুম্মার নামাজ আদায় করেন কৃষ্ণপুর উত্তরপাড়াগ্রামে। কৃষ্ণপুর বাজারে পথসভা করেন ।

এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন আমি প্রথম ভোট করি ১৯৯১ সালে । ওই উপজেলা বাসীর একটাই দাবি ছিল রাস্তা চাই রাস্তা চাই। আপনাদের ভোটে বিজয়ী হয়ে উপজেলার মুল রাস্তাসহ কার্লভাট ব্রিজ স্কুল কলেজের ব্যাপক উন্নয়ন করেছিলাম । যার সুবাধে আপনারা ১৯৯৬ সালের নির্বাচনে আমাকে বিজয়ী করেন । তার ধারাবাহিকতায় ২০০১ সালের নির্বাচনেও আমাকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন । আমি আপনাদের সেই ভোটের মুল্য দিয়েছি বলেই আবারো ভোটের মাঠে এসেছে। কে কতটুকু উন্নয়ন করেছে কার সময় আপনারা শান্তিতে ছিলেন সে সব বিবেচনা করে আপনারা একটি করে ভোট ধানের শীষ প্রতীকে দিবেন ।
এবারের নির্বাচন বাচা মরার নির্বাচন । আপনারা টিভিতে দেখেছেন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মাত্র তিন কোটি টাকা আত্মসাতের মামলায় নির্জন পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে। তাকে কিভাবে হাসপাতালে নেয়া হয়েছে আবার সেখান থেকে কিভাবে কারাগারের ভিতরে আদালত বসিয়ে সেখানে হাজির করা হয়েছে।
শুধুমাত্র ম্যাডামকে ভোট করতে দিবেনা বলেই এমন অমানবিক নির্যাতন করা হচ্ছে। ম্যাডামের বাম সাইড এক প্রকার অকেজো হয়ে পড়েছে । আপনাদের একটি করে ভোট পারে তার মুক্তির দরজা খুলে দিতে। তাই সব কিছু ভুলে ধানের শীষের জন্য ঐক্যবদ্ধ হয়ে ব্যালটের মাধ্যমে এর জবাব দিতে হবে। বিগত দশ বছরে ব্যাংকিং খাত ধ্বংস হয়ে পড়েছে । দশ বছরে সাড়ে ২২ হাজারের বেশি টাকা লোপাট হয়েছে । যা দিয়ে পদ্মাসেতুর ৭৮ ভাগ কাজ করা যেত ।

পথসভার হাজারো মানুষের ঢল দেখে প্রশাসরে লোকেরা গুটি কয়েকটিক আওয়ামী লীগের নেতাকর্মীদের ব্যারিষ্টার আমিনুল হককে অবরুদ্ধ করে রাখেন। এসময় হাজারো নেতাকর্মীদেরকে ভ্যারিষ্টার শান্ত থাকতে বলে। একসময় ফুলিশ ব্যারিগেট খুলে দিলে তিনি আবারো নেতাকর্মেিদর নিয়ে গণসংযোগ শরু করেন।

এসময় উপস্থিত ছিলেন পাঁচন্দর ইউপি বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোমিনুল হক, বিএনপির সভাপতি তালন্দ ইউপির সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান, বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা কামরুজ্জামান হেনাসহ উপজেলার বিভিন্ন ইউনিটের বিএনপি, যুবদল, ছাত্রদলের হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন