সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপি ও আ’লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নোয়াখালী-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৫:০৯ পিএম

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জে বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদ ও উপজেলা আওয়ামী লীগ একদল অন্যদলের প্রতি পাল্টাপাল্টি অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে।

সোমবার দুপুর দেড়টার দিকে নিজ বাড়িতে ব্যারিষ্টার মওদুদ ও দুপুর আড়াইটার দিকে উপজেলা আ.লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে উপজেলা আ.লীগ।

ব্যারিষ্টার মওদুদ আহমদ সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, তাঁর জীবনের কোনো নিরাপত্তা নেই। তিনি যেখানে যাচ্ছে সেখানেই হামলার শিকার হচ্ছেন। সোমবার সকালে তিনি নতুন বাজার এলাকায় হামলার শিকার হন। তিনি জেলা রিটার্ণিং কমকর্তা, থানার ওসি ও সেনাবাহিনীর মেজরকে জানিয়েছেন তাঁর জীবনের নিরাপত্তা না দিলে আজ সোমবার (২৪ ডিসেম্বর) থেকে নির্বাচনী প্রচারণা থেকে সরে যাবেন।

এদিকে, উপজেলা আ.লীগের কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলনে জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, বিএনপি প্রার্থী ব্যরিষ্টার মওদুদ আহমদ আমাদের (নৌকা মার্কার) প্রার্থী ওবায়দুল কাদেরের লোকজনের বিরুদ্ধে মিথ্যাচার করছে। মওদুদ আহমদ তার লোকজন দিয়ে এসব ঘটনা ঘটিয়ে প্রশাসনের আনুকূল্য চাচ্ছে। আ.লীগের লোকজনই যে মওদুদের গণসংযোগে হামলা করেছে তার কোন প্রমাণ তিনি দিতে পারবেন। তার এ মিথ্যাচারের প্রতিবাদ ও তীব্রনিন্দা জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন