সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

দেশকে অস্থিতিশীল করতে দেশী বিদেশী ষড়যন্ত্র চলছে স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এবং স্থিতিশীল পরিবেশ বিনষ্ট করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য দেশে দেশীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে।
গতকাল শনিবার ঢাকা অফিসার্স ক্লাবে বিক্রমপুর ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। আমিন মোহাম্মদ গ্রæপের আয়োজনে বিগত ২০১৪ ও ১৫ সালে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, ¯œাতক ও ¯œাতকোত্তর পর্যায়ে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য মোট ১৩৯জন ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন বিক্রমপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএম এনামুল হক।
আসাদুজ্জামান কামাল বলেন, আমাদের প্রধানমন্ত্রীকে যাত্রা স্তব্ধ করার জন্যই দেশীয়, আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চলছে। আর সেটা আমরা সব সময়ই বলছি। তিনি বলেন, আমরা এ ষড়যন্ত্রকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করছি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স¤প্রতি যতগুলো ঘটনা ঘটেছে সেগুলোর বিষয়ে তদন্ত চলছে। জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। যত বাধাই আসুক দেশের সাধারণ মানুষকে নিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে। সব কিছু আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আছে।
অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের হাতে মেধাবৃত্তি তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে আমিন মোহাম্মদ গ্রæপের সৌজন্যে মধ্যাহ্নভোজ ও র‌্যাফেল ড্রয়ের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।
বৃৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সুকুমার রঞ্জন ঘোষ এমপি, সাগুফতা ইয়াসমিন এমিলি ও আইবিসিএফ এবং সিবিবিএনের ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন