শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেলিম সভাপতি, নবেল সম্পাদক সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শুক্রবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বিটিভির সিলেট প্রতিনিধি ও দৈনিক উত্তর-পূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল। সভাপতি পদে আজিজ আহমদ সেলিম ৪৮ ভোট এবং সাধারণ সম্পাদক পদে শাহ্ দিদার আলম নবেল ৫২ ভোট পেয়ে নির্বাচিত হন। সভাপতি পদে নিকটতম প্রতিদ্ব›দ্বী লিয়াকত শাহ্ ফরিদী ২৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্ব›দ্বী ফয়সাল আহমদ বাবলু পান ৩১ ভোট। নির্বাচনে সহ-সভাপতি (১ম) ওয়েছ খছরু (মানবজমিন) ৪০টি এবং সহ-সভাপতি (২য়) মঈন উদ্দিন (শুভ প্রতিদিন) ২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
এছাড়া সহ-সাধারণ পদে এস. সুটন সিংহ (উত্তরপূর্ব) ৪৩ ভোট, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির (নিউএজ) ৪৮ ভোট, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ফয়সল আহমদ মুন্না (যমুনা টেলিভিশন) ৪৯ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৈয়দ রাসেল (যুগভেরী) ৫০ ভোট, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এম এ মালেক (যুগভেরী), ৪৪ ভোট, পাঠাগার সম্পাদক পদে কাইয়ুম উল্লাস (সবুজ সিলেট) ৩৮ ভোট, দফতর সম্পাদক পদে মিসবাহ উদ্দীন আহমদ (শুভ প্রতিদিন/সিলেটভিউ২৪ডটকম) ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
নির্বাহী সদস্য পদে তুহিনুল হক তুহিন (উত্তর-পূর্ব) ৪৯ ভোট, ইমরান আহমদ (আমাদের অর্থনীতি/ সিলেটভিউ২৪ডটকম) ৪৫ ভোট, রজত চক্রবর্তী (শ্যামল সিলেট) ৩৩ ও নুরুল হক শিপু (সবুজ সিলেট) ৩২টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সিলেট জেলা প্রেসক্লাবের ৮৩ জন ভোটারের সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে দুইটি প্যানেল অংশ নেয়। এর মধ্যে লিয়াকত শাহ্ ফরিদী-শাহ্ দিদার আলম নবেল পরিষদ থেকে ৯ জন ও আজিজ আহমদ সেলিম-ফয়সল আহমদ বাবলু পরিষদ থেকে ৬ জন বিজয়ী হন। 
সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম সামিউল আলম ও তাঁর সাথে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ভবতোষ রায় বর্মণ রানা ও ফারুক মাহমুদ চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন