বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাব ডিজির কথায় আশ্বস্ত হতে পারছেন না ভোটাররা

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, যারা নিজ দেশের মানুষের ওপর বিনা কারণে, বিনা অপরাধে হামলা করে তাদের প্রতি ধিক্কার ও ঘৃণা জানানোর ভাষা নেই। বিভিন্ন সময় কিছু মুখ চেনা ক্রিমিনাল ও সন্ত্রাসীরা একটি বিশেষ গোষ্ঠীর নিরীহ মানুষের ক্ষতি করার চেষ্টা করে।
গতকাল শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ মটা সাহার বাড়ি পূননির্মানের চাবি হস্তান্তর শেষে এসব কথা বলেন র‌্যাবের মহাপরিচালক। র‌্যাব মহাপরিচালকের ওই কথায় আ্‌শ্বাস্ত হতে পারছেন না, নাটোর-৩ সিংড়া আসনের সাধারণ ভোটাররা। তাদের অভিযোগ তফসিল ঘোষণার পর থেকে র‌্যাব-পুলিশ যেভাবে বিরোধী দলের নেতাকর্মীসহ প্রার্থীদের মারপিট করছে তাতে সৃষ্ট ভোটের কোন লক্ষণ নেই। বিএনপি নেতাকর্মীরা জানান ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাদের হুমকি-ধামকিতে অনেকেই ভোট কেন্দ্রে যাবেন না।
বিএনপি সমর্থিত প্রার্থী দাউদার মাহমুদ অভিযোগ করে বলেন, আমাদের পোষ্টার লাগাতে দেয়া হয়নি। নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে এলাকা ছাড়া করা হয়েছে। পুলিশ তালিকা ধরে বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতার করার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। তার পরেও যদি ভোটাররা ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়ার সুযোগ পায়, তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করব।
এবিষয়ে মহাজোট প্রার্থী জুনাইদ আহমেদ পলকের সেলফোনে যোগাযোগ করা হলে, অপরপ্রান্ত থেকে সাজ্জাদ হোসেন নামের একজন জানান, ভাই ব্যস্ত রয়েছে এখন দেয়া সম্ভব নয়। এই আসনের মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ১৭০ জন। ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ভোট কেন্দ্র ১১৮টি।
উপজেলা রিটার্নিং কর্মকতা ও উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো জানান, সুষ্ঠু ভোটের স্বার্থে প্রতিটি কেন্দ্রে ১০জন আনসার সহ ১জন পুলিশ থাকবে। তাছাড়া র‌্যাব বিজিবির পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে ৪টি পয়েন্টে সেনাবাহিনী মোতায়ন থাকবে। যখন যেখানে প্রয়োজন সেখানে যাবেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন