শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘাটাইলের ওসি ও ধলাপাড়া পুলিশ ইনচার্জের প্রত্যাহার দাবি

টাঙ্গাইল-৩ আসনে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বিএনপির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ ঘাটাইল থানার ওসি মাকসুদুুল আলম ও ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আমিরুল ইসলামকে দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন। একই সাথে ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের সুযোগদান এবং বিএনপির এজেন্টদের সার্বিক নিরাপত্তা দেয়ার দাবি জানিয়েছেন। তিনি গতকাল শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি আরো বলেন, ধানের শীষের বিজয় সুনিশ্চিত জেনে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির নেতা-কর্মীদের উপর হামলা ও ভয়ভীতি প্রদর্শন করে চলেছে এবং পুলিশ গ্রেফতার করছে। এ বিষয়ে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বারবার দাবি জানিয়েও কর্তৃপক্ষ কোন কর্ণপাত করেনি। তিনি বলেন, যে পুলিশ প্রশাসনের দায়িত্ব ছিলো নিরপেক্ষ হয়ে শান্তি প্রতিষ্ঠা করা আজ তারাই আওয়ামী লীগের পক্ষ নিয়ে সমাজের ক্রাসের রাজত্ব করছে। এ অবস্থায় বিএনপি ও ভোটারদের মধ্যের চরম অনাস্থা ও অবিশ্বাস সৃষ্টি হয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা পুলিশ নিয়ে নির্বাচনে ধানের শীষের সম্ভাব্য এজেন্টেদের বাড়ি বাড়ি ঘিয়ে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে। বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের কেন্দ্রে যেতে নিষেধ করছে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকলাম, ঘাটাইল উপজেলা বিএনপির সাধরণ সম্পাদক এম রেজাউল করিমসহ অন্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন