শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাইকিং করে ভোটারদের অভয় দিন

সেনাবাহিনীর উদ্দেশে নজরুল ইসলাম মঞ্জু

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নাশকতা করে বিএনপি নির্বাচন ভন্ডুল করতে চায়, এমন আওয়ামী লীগের এমন তত্তে¡ পুলিশ-ডিবি এখনও বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে এবং এলাকা ছেড়ে দেয়ার হুমকি দিচ্ছে। ফলে পোলিং এজেন্ট ও সেন্টার কমিটির দায়িত্ব নেবেন এমন কোন নেতাকর্মী খুঁজে পাওয়া যাচ্ছেনা। পুলিশকে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের একমাত্র বাধা উল্লেখ করে অবিলম্বে সেনাবাহিনীর টহল জোরদার এবং সেনাবাহিনীর মাধ্যমে নগরী জুড়ে মাইকিং করে ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে এসে ভোট দেয়ার আহবান জানানোর দাবি জানিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

গতকাল শুক্রবার সকালে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ দাবি জানান তিনি। একই দাবিতে পরে রিটার্নিং অফিসারের কাছে স্মারকলিপি দেন। এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী একটি সন্ত্রাস সহিংসতামুক্ত নির্বাচন অনুষ্ঠানে মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে নজরুল ইসলাম মঞ্জু বলেন, পুলিশ ও ডিবির গণগ্রেফতার অভিযানে আমাদের দায়িত্বশীল নেতাকর্মী কারাগারে থাকায় কোন কাজ করা সম্ভব হচ্ছেনা। পোলিং এজেন্ট নিয়োগ, তাদের কাছে নির্বাচনী উপকরণ ও সামগ্রী পৌছানো, বুথ স্থাপন, দায়িত্বশীলদের খাবার পৌছানোসহ অনেক কাজ করা যাচ্ছেনা। ১৫৭ টি কেন্দ্রের মধ্যে ৯৫ টি কেন্দ্রই এখানে ঝকিপূর্ণ।
এছাড়া শেষ দিনে এসে মহানগর জেএসডি সভাপতি লোকমান হাকিম, দৌলতপুর থানা বিএনপির সভাপতি শেখ মোশাররফ হোসেন, নগর যুবদল সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান মনি, তার ভাই মিজানুর রহমান ও শ্রমিক দল নেতা শফিকুল ইসলাম শফিকে গ্রেফতারের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাদের মুক্তি দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন