শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কওমি আলেমদের সাথে আ.লীগ প্রার্থীর মতবিনিময়

কুমিল্লা-৩

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কওমী আলেমদের সাথে মতবিনিময় করেছেন কুমিল্লা-৩ (মুরাদনগর) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন। গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর জামিয়া দারুল উলূম মুহিউস সুন্নাহ’য় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাদরাসার অধ্যক্ষ সাইখুল হাদিস মুফতী মাওলানা দ্বীন মোহাম্মদ আশরাফের সভাপতিত্বে মুফতী মানছুর কবীরের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যারিস্টার তাফসীরুল ইসলাম, উপজেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন, মাওলানা মুফতী আব্দুর রহমান, মাওলানা ওসমান, মাওলানা মুফতী সাদেকুল ইসলাম, মাওলানা আবু ইউসুফ ও হাফেজ মাওলানা মোশাররফ হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় বিভিন্ন কওমী মাদরাসার মুহতামিম ও কেন্দ্রীয় মসজিদের খতিবগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউসুফ আব্দুল্লাহ হারুন বলেন, শেখ হাসিনার সরকার, ধর্মভীরু সরকার। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে সমস্ত দ্বীনি প্রতিষ্ঠানে আরো সার্বিক সহযোগিতা করা হবে ইনশাআল্লাহ। তিনি নির্বাচনে কাবিয়াবী হওয়ার জন্য সকল আলেম ওলামাদের নিকট দোয়া কামনা করেন।

বক্তারা বলেন, কওমী মাদরাসার আলেমদের প্রাণের দাবি দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান করে মহান জাতীয় সংসদে বিল পাস করায় শেখ হাসিনার সরকার ধর্মীয় শিক্ষার মূল্যায়ন করেছে। এর ফলে লাখ লাখ কওমী মাদরাসা শিক্ষার্থীদের চাকুরী করার সুযোগ সৃষ্টি হয়েছে। বিগত দিনে কওমী মাদরাসার আলেমদের সিঁড়ি হিসেবে ব্যবহার করে যারা ক্ষমতায় গিয়েছে তাদেরকে আর সে সুযোগ দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন