শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্ভয়ে ভোটকেন্দ্রে যেতে বললেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

শঙ্কিত না হয়ে সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহাবুবর রহমান। গতকাল (শনিবার) নগরীর দামপাড়া পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। নগরীতে শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, কোনপ্রকার নাশকতা বা বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করতে সব ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি ভোটারদের নির্বিঘে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার পরামর্শ দেন।

নগরীরতে সাড়ে ছয় হাজার পুলিশ ও সাত হাজার আনসার সদস্য মোতায়েন করা হয়েছে উল্লেখ করে সিএমপি কমিশনার জানান, মহানগরীর ৫৯৭টি কেন্দ্রের প্রতিটিতে তিন থেকে পাঁচজন করে পুলিশ, দুইজন অস্ত্রধারীসহ ১২ জন আনসার সদস্য মোতায়েন থাকবে। প্রতি পাঁচটি কেন্দ্রের জন্য একটি মোবাইল টিম এবং থানায় একজন পরিদর্শকের নেতৃত্বে একটি করে স্ট্রাইকিং টিম করা হয়েছে বলেও জানান তিনি। সিএমপি নিয়ন্ত্রণ কক্ষে পুলিশের সঙ্গে সেনা ও বিজিবি কর্মকর্তারাও থাকবেন জানান তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার কুসুম দেওয়ান, অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, উপ-কমিশনার শ্যামল কান্তি নাথ।
রিটার্নিং কর্মকর্তার কেন্দ্র পরিদর্শন

বিভাগীয় কমিশনার রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল মান্নান চট্টগ্রাম-৯ আসনের ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। সকাল থেকে তিনি বেশ কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেন। তিনি ইভিএম ভোটকেন্দ্রের বুথ ও ভোটগ্রহণ সংক্রান্ত অন্যান্য বিষয়গুলো খতিয়ে দেখেন। এ সময় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আবদুল মান্নান বলেন, নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন