বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি একটি পরিত্যক্ত রাজনৈতিক দল -খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি।

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বিএনপি একটি পরিত্যক্ত রাজনৈতিক দল উল্লেখ করে বলেছেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে কিন্তু তারা নিজেরাই গণতন্ত্র চর্চা করেনা। তারা যেমন আন্দোলনের কথা বলে মানুষ পুড়িয়ে হত্যা করে। ঠিক তেমনি ভাবে নির্বাচনের কথা বলে জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ না করে ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করে ইউপি নির্বাচন বিতর্কিত করার চেষ্টা করছে।
বিএনপি জনগনের আস্থাকুড়ে নিক্ষেপ করা পরিত্যক্ত একটি রাজনৈতিক দল। তাদের প্রতি মানুষের আস্থা এবং বিশ্বাস কোনটাই নাই। তাই এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৪ জুনের নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীদের ভোটের মাধ্যমে বিজয় আনতে হবে। গতকাল রোববার দিনাজপুরের বিরলে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিরল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আব্দুল লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালোনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের মধ্যে অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি খালিদ মাহমুদ চৌধুরী আসন্ন ৬ষ্ঠ ধাপের ৪ জুনের নির্বাচনে বিরল উপজেলার ৬টি ইউনিয়নের ৬ জন চেয়ার ম্যান পদের প্রার্থীকে দলীয় মনোনয়নপত্র প্রদান করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন