শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ডাকাতি, আহত ৩

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

লক্ষ্মীপুরের তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামের শাহজাহান মিয়ার ঘরের দরজা ভেঙ্গে ১০/১২ জনের সংঘবদ্ধ মুখোশধারী ডাকাতরা নগদ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বাধা দিতে গিয়ে ডাকাতদের হামলায় নারী-পুরুষসহ ৩ জন আহত হয় বলে নিশ্চিত করেছেন তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু মিয়া। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামের শাহজাহান মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ওই বাড়ীতে থাকা গৃহকর্তা মো. শাহজাহান মিয়া (৫৮), তাঁর মেয়ে ফারজানা আক্তার (২৭) ও ছেলের বউ আফরোজা আক্তার নিশু (২২) কে মারধর করে নগদ ২ লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকারসহ নগদ লুট করে নিয়ে যায় ডাকাত দল।

ক্ষতিগ্রস্থ পরিবারের গৃহকর্তা মো. শাহজাহান মিয়া (৫৮) জানান, রাতে গাছের গুড়ি দিয়ে ঘরের দরজা ভেঙ্গে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুখোশধারী ১০/১২ জন ডাকাত প্রবেশ করে। এসময় ডাকাতদল নারী-পুরুষদের বেধড়ক মারধর করে পিটিয়ে ঘরে থাকা নগদ ২ লক্ষাধিক টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণ ও ৪টি মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ডিউটি অফিসার এ এস আই শামিমা আক্তার জানান, ডাকাতির বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন