সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি’র মনগড়া অভিযোগ ষড়যন্ত্রের অপচেষ্টা-তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নির্বাচন পরিচালনায় নেতৃত্বের সীমাহীন ব্যর্থতা ঢাকতে মনগড়া অভিযোগের ফিরিস্তি এবং পুননির্বাচনের দাবি তুলে বিএনপি নতুন ষড়যন্ত্রের বীজ বপনের অপচেষ্টা করছে বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়স্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে গণমাধ্যম কর্মী ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। সাংবাদিকদের ওপর হুমকি দেয়া সংক্রান্ত প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আপনারা নির্ভয়ে কাজ করুন। কোন হুমকি এলেই তথ্য মন্ত্রণালয়কে অবহিত করুন। শেখ হাসিনার সরকার গণমাধ্যমবান্ধব সরকার।
তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনে বিএনপির নেতারা সম্পূর্ণ ব্যর্থ ও জনবিচ্ছিন্ন ছিলেন। অস্বাভাবিক পরিস্থিতি তৈরীর উছিলা খুঁজে গায়েবি শক্তির হস্তক্ষেপের অপেক্ষায় নির্বাচনের দিকে মন না দিয়ে তারা ষড়যন্ত্রের পথে পা বাড়িয়েছে, এখন পিঠ বাঁচানোর জন্য মনগড়া অভিযোগের আশ্রয় নিয়েছে। নির্বাচনে হারলেই ফল প্রত্যাখ্যান বিএনপির পুরোনো রাজনৈতিক বদঅভ্যাস’ উল্লেখ করে ইনু বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত নির্বাচনের ফলও হারা মাত্র প্রত্যাখ্যান করেছে বিএনপি। জাসদ সভাপতি বলেন, দেশকে দুর্নীতি, বৈষম্য ও দেশবিরোধীদের হুমকি থেকে সম্পূর্ণ মুক্ত না করা পর্যন্ত জাসদের সংগ্রাম চলবেই।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় অংশগ্রহণ করেন জাসদের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সংসদ সদস্য শিরীন আখতার, জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, নুরুল আখতার, নাদের চৌধুরী, সহ-সভাপতি আফরোজা হক রীনাসহ জাসদ কেন্দ্রীয় ও মহানগর জাসদের নেতারা।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Nadim ahmed ৫ জানুয়ারি, ২০১৯, ১২:১৩ এএম says : 0
Hasanul Hoque, did you ever tell a truth? Sharajibon shudhu mittha kotha bolbi ...?
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৫ জানুয়ারি, ২০১৯, ৫:০৬ এএম says : 0
এত বড় চুরি দুনিয়াতে শুনি নাই পাক হানাদাররা ও এই ধরনের চুরি খোন গুম বেঈমানী নিরবাচনে করে নাই তুমরা এতই মিত্যাবাদী জালীম বলোতো ইনু তুমাদের স্থান কোথায় হইতে পারে জনগণ যে দিন ধরিবেন সেই দিন তুমাদেরকে জুতাইবেন। ইনশাআল্লাহ। **-******
Total Reply(0)
Nannu chowhan ৫ জানুয়ারি, ২০১৯, ৮:৫৭ এএম says : 0
Apnar chokhe BNP je kono ovijogoi mon gora houkna keno kintu camera o desher sholo koti manusher chokhe o kane taha mon gora noy...
Total Reply(0)
Syed ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ পিএম says : 0
তুমি যে কত বড় অপদার্থ !!! চেহারা কেমনে দেখাও নিজের পরিবারকে???
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন