বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা আত্মসাতকারী আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে এক প্রতারক সরকারি বিভিন্ন দপ্তরে চাকরি দেয়ার নামে ভূয়া নিয়োগ পত্র দিয়ে প্রায় কোটি টাকা আত্মসাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে নূরুল ইসলাম নামের এক প্রতারককে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গতকাল শনিবার ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক নুরুল ইসলাম উপজেলার কুশুরা ইউনিয়নের বেকী গাড়াইল গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। 

অভিযোগকারীদের কাছে থেকে ও মামলা সূত্রে জানা গেছে, প্রতারক নুরুল ইসলাম অর্থ মন্ত্রনালয়ে অফিস সহায়ক ও অফিস সহকারী কম্পিউটার কাম মুদ্রাক্ষরিক পদে চাকরি দেওয়ার কথা বলে উপজেলার গাওতারা গ্রামের শাহিনুল ইসলামের কাছ থেকে ৬ লাখ ৯০ হাজার,নয়াচর গ্রামের সুজন হোসেনের কাছ থেকে ৮ লাখ,একই গ্রামের ফাতেমা আক্তারের কাছ থেকে ১২ লাখ, আলমগীর হোসেনের কাছ থেকে ৭ লাখ ৫০ হাজার টাকা, সজিব হোসেনের কাছ থেকে ৫ লাখ, তেরদানা গ্রামের সানোয়ার হোসেনের কাছ থেকে ১২ লাখ, বড় জেঠাইল গ্রামের রিপন মিয়ার কাছ থেকে ৮ লাখ ৫০ হাজার,পাঁচলক্ষ্মী গ্রামের জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৮ লাখ ৫০ হাজার, টেটাইল গ্রামের মহসিন হোসেনের কাছ থেকে ১২ লাখ,একই গ্রামের শরিফুল ইসলামের কাছ থেকে ৮ লাখ ৫০ হাজার,জাঙ্গালিয়া গ্রামের রুবেল হোসেনের কাছ থেকে ৫ লাখ ৫০ হাজার, ভাকুলিয়া গ্রামের রাসেল মিয়ার কাছ থেকে ৮ লাখ ৫০ হাজার ,একই গ্রামের কামাল হোসেনের কাছ থেকে ৩ লাখ ৫০ হাজার,সোহেল মিয়ার কাছে থেকে ৫ লাখ, আতুল্লারচর গ্রামের কামাল উদ্দিনের কাছ থেকে ১২ লাখ,সাটুরিয়া উপজেলার তেঘরি গ্রামের রুবেল মিয়ার কাছ থেকে ১২ লাখ, একই উপজেলার বালিয়াটি গ্রামের রাইসুল ইসলামের কাছ থেকে ৭ লাখ ৫০ হাজার, মির্জাপুর উপজেলার নগরভাতগ্রামের সোহেল রানার কাছ থেকে ৭ লাখ ৫০ হাজার,একই উপজেলার মৈজদই গ্রামের জনি ভাস্করের কাছ থেকে ৬ লাখ, রাকিব হোসেনের কাছ থেকে ৭ লাখ টাকাসহ এক কোটি ৬৩ লাখ টাকা হাতিয়ে নেয়।
এরমধ্যে কয়েকজনকে ভূয়া নিয়োগ পত্রও দিয়েছে। এ বিষয়ে সানোয়ার হোসেন বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন। ধামরাই থানার এস আই রফিকুল ইসলাম বলেন,অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে নুরুল ইসলামকে তার নিজ বাড়ীর কাছ থেকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন