বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে পিস্তলসহ ৬ ডাকাত আটক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, ৬টি তাজা বোমা ও দেশীয় অন্ত্রসহ অন্যান্য সরজ্ঞামাদী উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ডাকাতদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
গ্রেফতারকৃত ডাকাত মো. শের আলী (২৪) জেলার আড়াইহাজার উপজেলার মরদাসাদী গ্রামের মৃত আ. রাজ্জাকের ছেলে, একই উপজেলার ঝালাকান্দি গ্রামের রফিকুলের ছেলে রহিম (১৯), জোগারদিয়া গ্রামের মৃত জামালের ছেলে সজীব (১৮), গাজীপুরা গ্রামের মৃত হান্নানের ছেলে কাউছার (১৯), জোগারদিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে কাওছার (২০) ও মরদাসাদী গ্রামের মাঈন উদ্দিনের ছেলে ফালান(১৮)।
সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিএিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশের এসআই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে গত রোববার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকির চর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি সহ একটি বিদেশী পিস্তল, ৬ টি তাজা হাতবোমা, দুই ফুট লম্বা একটি লোহার তৈরি কাওয়াল, ২ টি ছোড়া, ১টি হেক্সো বেøড, একটি কাঁটার ও ২ টি কাঁচি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন