শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুরে আলম সাধু (ইঞ্জিন চালিত ভ্যান) চাপায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৯ টার দিকে হলদেপোতা টু প্রতাপনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

গদাইপুর গ্রামের রহিম খাঁর পুত্র আশিক ইকবাল (৭) দক্ষিণ গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র। ঘটনার সময় সে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনের সড়কে পৌছুলে একটি বিচালি বোঝাই ভ্যানকে ক্রস করার সময় প্রতাপনগরের দিক থেকে আসা আলম সাধু আশিককে চাপা দেয়। স্থানীয় ইউপি সদস্য হোসেন আলি তাকে উদ্ধার করে দ্রুত আশাশুনি হাসপাতালে ভর্তির পর প্রাথমিক চিকিৎসা শেষে এম্বুলেন্স যোগে সাতক্ষীরা সদর হাসপাতালে নিচ্ছিলেন। মহেশ্বরকাটি এলাকায় পৌছলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বাকী বিল্লাহ, শিক্ষা অফিসার শামসুন নাহার ঘটনাস্থান পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫ হাজার টাকা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ৫ হাজার টাকা এবং তাদের আত্মীয় স্বজনকে ১০ পিস কম্বল প্রদান করেছেন। সোমবার বাদ আছর নিহত ছাত্রের নামাজে জানাযা শেষে লাশ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন