শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় আ.লীগ নেতার পা কেটে নিলো প্রতিপক্ষ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলামের (৩৫) বাম পা কেটে নিয়েছে প্রতিপক্ষরা। আহত মোর্শেদুল বামিহাল গ্রামের আ. গফুরের ছেলে। তাকে রাতেই ঢাকা অর্থপেডিক হাসপাতালে ভতি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ববিরোধের জেরে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিনের লোকজন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার মোর্শেদুল ইসলামকে শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে ৭/৮জন ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।
জনসমক্ষে মোর্শেদুলের বাম পা কেটে নিয়ে ও ডান পা ভেঙে গুড়িয়ে দিয়ে প্রতিপক্ষরা বাজার ত্যাগ করে। স্বজনরা জানান, আহত মোর্শেদুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হয় সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা আর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেখানে তার চিকিৎসা চলছে তবে অবস্থা ভালো নয়। সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম ঘটনার বলেন, এলাকার পরিবেশ শান্ত করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন