ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গুপ্তহত্যার শিকার অজ্ঞাত যুবক

সরকার আদম আলী, নরসিংদী থেকে: | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নরসিংদীতে গুপ্তহত্যার শিকার হয়েছে অজ্ঞাত নামা এক যুবক। গুপ্তঘাতকরা তাকে বীভৎসভাবে গলা কেটে হত্যা করে গুপ্তহত্যার শিকার হয়েছে তাকে বীভৎসভাবে গলা কেটে হত্যা করে ফেলে রেখে গেছে। রোববার মাধবদী থানা পুলিশ সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের আখালিয়া গ্রামের বাসদীরটেক থেকে নগ্ন অবস্থায় লাশটি উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অজ্ঞাতনামা খুনিরা তাকে নির্মমভাবে গলা কেটে হত্যা করে আখালিয়া গ্রামের ঈদগাঁও গোরস্থানের পেছনে ফেলে রেখে চলে যায়। লাশটির জিন্সের প্যান্ট এবং গায়ে কালো রঙের শার্ট ছিল। ঘাতকরা তাকে হত্যা করে তার প্যান্টটি খুলে পায়ের পাতা পর্যন্ত নগ্ন করে রাখে। গায়ের শার্টটি উল্টে খুলে গলার দিকে নিয়ে রাখে। সকালে এলাকার লোকজন রাস্তা দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মাধবদী থানা পুলিশের এসআই সুবল পাল ঘটনাস্থলে ঘটনাস্থলে গিয়ে লাশটি অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশের নাম পরিচয় উদ্ধার করতে পারেনি। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, নিহত অজ্ঞাত ব্যাক্তি নাম পরিচয় এবং তার হত্যা রহস্য উদ্ঘাটনের কাজ শুরু করেছে পুলিশ। শীঘ্রই গুপ্তঘাতকদেরকে খুঁজে বের করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন