শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবগঞ্জে এখনো ঝুলছে প্রচারসামগ্রী সরানো হয়নি পোস্টার-ব্যানার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়েছে ৩০ ডিসেম্বর। ইতোমধ্যে নির্বাচনের আট দিন অতিক্রম হয়েছে। কিন্তু এখনো সরেনি নির্বাচনী পোস্টার-ব্যানার। নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথও নিয়েছেন। এরপর গঠিত হয়েছে নতুন মন্ত্রিপরিষদ। কিন্তু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এখনও সরানো হয়নি নির্বাচনী প্রচার সামগ্রী ব্যানার-পোস্টার। গতকাল সোমবার উপজেলার বিভিন্ন এলাকা সরেজমিন দেখা যায়, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারীদের ব্যানার-পোস্টারে রাস্তাঘাট, অলিগলি, দোকানপাট, স্কুল ও কলেজের সামনে ঝুলছে নির্বাচনী ব্যানার। ব্যানার-পোস্টারে এখনও ছেয়ে আছে বেশিরভাগ এলাকা। 

তবে এতকিছুর পরও উপজেলার বিভিন্ন এলাকা থেকেও এখনো নির্বাচনী পোস্টার ও ব্যানার সরানো হয়নি। বহাল রয়েছে ব্যানার, ফেস্টুন ও পোস্টার। বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, দেয়াল, বৈদ্যুতিক খুঁটি ও পিলারভর্তি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের ব্যানার-পোস্টার। নির্বাচন শেষ হওয়ার পরও উপজেলায় যেন পোস্টারের নগরী। আবার কোথাও পোস্টার ছিড়ে গেছে শুধু দড়ি ঝুলে আছে। আবার কোথাও পোস্টার মাটিতে পড়ে আছে। শিবগঞ্জ পৌর বাজার সড়কে যত দূর চোখ যায় শুধু পোস্টার।
স্থানীয় এক দোকানি জানান, পোস্টারগুলো সরাতে এখন পর্যন্ত কোনো লোক আসেননি। এমনকি কেউ নিজ থেকে সরাতে চাইলেও বিভিন্ন ধরনের জবাবদিহির মুখোমুখি হতে হয়। শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলসংলগ্ন এলাকার এক দোকানি বলেন, পোস্টারগুলো এলোমেলোভাবে পড়ে থাকায় রাস্তাঘাট অপরিস্কার মনে হয়। জানা গেছে, নির্বাচনের প্রচারসামগ্রী অপসারণের জন্য নির্বাচন কমিশন থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। এ নিয়ে অনেক এলাকায় কাজও শুরু হয়েছে। তবে স্থানীয় প্রশাসন বলছে, নির্বাচনের পর অংশগ্রহণকারী প্রার্থীদেরই এসব পোস্টার সরিয়ে ফেলার কথা। গেল টানা তিনদিন পৌর এলাকার বাজারসহ আশপাশের বিভিন্ন এলাকা ঘুরে পোস্টার ও ব্যানার ঝুলতে দেখা যায়।
ইসলামী ব্যাংক শিবগঞ্জ শাখা কার্যালয়ের পাশের এক দোকানী বলেন, এখানে চারটি দলের প্রার্থীদের পোস্টার ও ব্যানার ঝুলানো রয়েছে। তাই স্থানীয় ব্যক্তিরা তা অপসারণে ভয় পান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন