সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২ এসআই আহত সিরাজদিখানে আ.লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টাধাওয়া

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় আওয়ামী লীগের দুই গ্রæপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের ২ এসআই আহত হয়েছে। পুলিশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদের ভাতিজা মামুন আহমেদকে আটক করেছে। সকাল ১১ টার দিকে আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদ ও বাবু দেওয়ানের দুই গ্রæপের মধ্যে ঘন্টাব্যাপী এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আহত অবস্থায় এসআই মোতালেব হোসেন ও এসআই মোনায়েম মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকালে উপজেলার তালতলা বাজার এলাকায় আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদ ও বাবু দেওয়ানের দুই গ্রæপের লোকজন দেশীয় তৈরী ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া বেঁধে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদকে আটক করতে গেলে তার সাথে ও তার লোকজনের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি বেধে যায়। এ সময় পুলিশের ২ এসআই আহত হয়। আটক মামুন একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এ ঘটনায় পুলিশের উপর হামলার অভিযোগে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, আমি ঘটনা শুনেছি। আমার ভাতিজাকে আটক করা হয়েছে। সে অপরাধ করে থাকলে তার বিচার হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন