শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি-আ.লীগ বিরোধীদের একটি প্ল্যাটফর্ম - নরসিংদীতে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন

সরকার আদম আলী, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


নবনিযুক্ত শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন, বিএনপিকে কোন রাজনৈতিক দল বলা যায় না। এটা নিছক আওয়ামী লীগ বিরোধীদের একটি প্ল্যাটফর্ম। আওয়ামী লীগের বিরোধিতার জন্য এরা একেক সময় একেক রূপে আবির্ভূত হয়। যেনতেন প্রকারে আওয়ামী লীগের বিরোধিতা করতে গিয়ে এরা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। ভবিষ্যতে এরা অস্তিত্বহীন হয়ে পড়বে। তিনি গতকাল শুক্রবার দুপুরে তার নিজ জেলা নরসিংদীর সার্কিট হাউসে সাংবাদিকের সাথে আলাপ-আলোচনার সময় এসব কথা বলেন।

তিনি বলেন দেশের বেকারত্ব দূরীকরণের জন্য নতুন নতুন শিল্প কারখানা স্থাপনের মাধ্যমে বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা হবে। দেশের শিল্প কারখানা গড়ে উঠলে একদিকে যেমন শিক্ষিত, অর্ধশিক্ষিত, স্বল্পশিক্ষিত এবং শিক্ষিত বেকারদের কর্মসংস্থান সৃষ্টি হবে অপরদিকে দেশের অর্থনীতি সমৃদ্ধ হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য পরিকল্পনা ভিত্তিক কার্যক্রম গ্রহণ করা হবে। সকাল দশটায় তিনি ঢাকা থেকে নরসিংদী সার্কিট হাউজে এসে পৌছুলে তাকে অভ্যর্থনা জানান শিবপুরের এমপি ও নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদী পৌরসভার মেয়র ও নরসিংদী শহর বিএনপির সভাপতি কামরুজ্জামান কামরুল। নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে অভ্যর্থনা জানান, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে অভ্যর্থনা জানান পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ। জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে মন্ত্রীকে অভিনন্দন অভিনন্দন জানান সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া এবং সাধারণ সম্পাদক এডভোকেট তারেক মু. লুৎফর রহমান। যুবলীগের পক্ষ থেকে অভ্যর্থনা জানান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান, ক্লাব, সংগঠন ও ব্যক্তি পর্যায় থেকে মন্ত্রী হুমায়ূনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন