মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

মহানগর

রাবি শিক্ষার্থীর কান্ড

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে মোটরসাইকেল ও প্রাইভেট কারসহ বিভিন্ন জিনিস ভাঙচুর করেছে বলে জানা গেছে। সোমবার বেলা আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র কলা ভবনে এ ঘটনা ঘটে। পরে শিক্ষার্থীরা তাকে নিবৃত করে পুলিশের মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠায়। মেহেদী হাসান নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে কয়েক দিন আগে মাস্টার্স পরীক্ষা সম্পন্ন করেছেন।
প্রত্যক্ষদর্শী ও তার সহপাঠীরা জানান, মেহেদী হাসানের আগে এমন কোনো সমস্যা ছিল কি না আমরা জানি না। তবে মাস্টার্স পরীক্ষার ফলাফল নিয়ে খুব দুশ্চিন্তায় ভুগছিলেন। গতকাল (রোববার) রাত থেকে বিভিন্ন অসঙ্গতিপূর্ণ আচরণ করতে দেখা যায়। সোমবার সকালেও ভালো ছিল। কিন্তু হঠাৎ দুপুরের দিকে হাতে ইট ও হাতুড়ি নিয়ে রবীন্দ্র কলা ভবনের আশপাশে ও ভেতরে ভাঙচুর করে। এসময় তার হাতে থাকা ইট ও হাতুড়ি দিয়ে রবীন্দ্র কলা ভবনের সামনে থাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের এক শিক্ষকের প্রাইভেট কারের পেছনে গøাস এবং এক শিক্ষার্থীর মোটরসাইকেলের তেলের ট্যাংকি ভাঙচুর করে। এছাড়াও ভবনের ভেতরে ঢুকে বিভিন্ন রুমে জানালার গøাস ভাঙচুর করে। পরে বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষার্থী ও পুলিশের যৌথ চেষ্টায় ওই শিক্ষার্থীকে নিবৃত করা হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মজিবুল হক বলেন, ‘খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে নিয়ে যায়। পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন