শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

উন্নয়ন কাজের ধীরগতিতে চসিক মেয়রের ক্ষোভ

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চাক্তাই খালের বেহাল দশায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। ওই এলাকায় মিয়া খান সড়কের উন্নয়নে ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন তিনি। এ সময় তিনি খাল, নালা দ্রæত পরিষ্কার করতে প্রধান প্রকৌশলীকে নির্দেশ দেন।
গতকাল (সোমবার) নগরীর ঘন জনবসতিপূর্ণ ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের ভেতর দিয়ে প্রবাহিত চাক্তাই খাল ও চাক্তাই খালের বাই-খাল, নালা-নর্দমা, নির্মাণাধীন মিয়া খান সড়ক সরেজমিন পরিদর্শন করেন মেয়র। এ সময় তিনি এডিপির অর্থায়নে ৬১ লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন মিয়া খান সড়কের উন্নয়ন কাজ দীর্ঘদিন যাবত অবহেলিত থাকায় ক্ষোভ প্রকাশ করেন। মেয়র সড়ক উন্নয়নে ধীরগতির কারণে নাগরিকদের দুর্ভোগ সরেজমিন দেখে দুঃখ প্রকাশ করেন। তিনি তাৎক্ষণিক সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রজেক্ট ডাইরেক্টরকে উন্নয়ন কাজ দ্রæত সমাপ্ত করার নির্দেশ দেন।
খাল-নালা ভরাট দেখে মেয়র ক্ষোভ প্রকাশ করেন এবং ভরাট নালা ও খালের মাটি, আবর্জনা অপসারণে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য প্রধান প্রকৌশলীকে তাৎক্ষণিক নির্দেশ দেন। আসন্ন বর্ষার আগে খাল, নালা-নর্দমাগুলো থেকে ময়লা-আবর্জনা ও মাটি অপসারণে কার্যকর উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নে মেয়র দায়িত্বশীলদেরও নির্দেশনা প্রদান করেন। পরে সিটি মেয়র মিয়া খান নগরের আল জামিয়াতুন ইসলামিয়া মাদ্রাসা পরিদর্শনকালে মাদরাসার ছাত্র ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেন। এ সময় মেয়রের সাথে ছিলেন স্থানীয় কাউন্সিলর ইয়াছিন চৌধুরী আশু, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, তত্ত¡াবধায়ক প্রকৌশলী আনোয়ার হোছাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন