মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছয় দিনে দুই নারী-পুরুষ গুপ্তহত্যার শিকার

শিবপুরে মহিলার লাশ উদ্ধার

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সপ্তাহ কালের ব্যবধানে নরসিংদীতে আবারও গুপ্তহত্যা সংঘটিত হয়েছে। এবার গুপ্তহত্যার শিকার হয়েছে ৪০ বছর বয়সী এক অজ্ঞাতনামা মহিলা। শিবপুর থানা পুলিশ গতকাল শনিবার সকালে দক্ষিণ কারারচর থেকে মহিলার লাশ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট অনুযায়ী মহিলার পরনে ছিল একটি লাল রঙের সেলোয়ার। গায়ে ছিল নীল- সাদা একটি ছাপা কাপড়ের কামিজ। এর ওপর ছিল খয়েরি রঙের একটি কার্ডিগান। কামিজ ও কার্ডিগানের উপর গলা পর্যন্ত একটি কালো রংয়ের বোরকা। গত রোববার (৬ জানুয়ারি) সদর উপজেলার আখালিয়া গ্রামের বাসদীরটেক থেকে অজ্ঞাতনামা এক যুবকের গলাকাটা নগ্ন দেহ উদ্ধার করার ৬ দিনের মাথায় এটি গুপ্ত হত্যার শিকার দ্বিতীয় লাশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিবপুর উপজেলার দক্ষিণ কারারচর গ্রামের একটি মিলের সামনে কলাক্ষেতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল মহিলাটির লাশ। এলাকার জনগণ কলাক্ষেতে লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে শিবপুর থানা পুলিশের এসআই শামীমনুল আলম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এবং সেখান থেকে পরে লাশটি ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, অজ্ঞাতনামা মহিলাটির বয়স হবে ৪০ বছর। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল। গলায় ‘লাইগেচার মার্ক’ ছিল। ধারণা করা হচ্ছে গুপ্তঘাতকরা মহিলাকে গলা টিপে এবং মাথায় ভোতা অস্ত্রের আঘাতে হত্যা করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মহিলার কোন নাম পরিচয় উদ্ধার করতে পারেনি পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন