ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

সাতক্ষীরা শহরে সরকারি কর্মকর্তার বাসায় দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ৬:২১ পিএম

সাতক্ষীরা শহরে এক সরকারি কর্মকর্তার ভাড়া বাসায় দিন-দুপুরে দুর্ধর্ষ চুরি হয়েছে। এসময় চোরেরা সাড়ে ৭ ভরি স্বর্ণালংকারসহ নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে। রবিবার (১৩ জানুয়ারি) দুপুরে শহরের মুনজিতপুরে সদর উপজেলা রিসোর্স সেন্টারের সহকারি ইন্সট্রাক্টর ইয়াছিন আলীর ভাড়া বাসায় এ চুরির ঘটনা ঘটে।
সহকারি ইন্সট্রাক্টর ইয়াছিন আলী সাংবাদিকদের জানান, মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহের পূর্ব দিকে জয়নাল আবেদিনের চার তলা বাড়ীর দ্বিতীয় তলায় তিনি তার পরিবার নিয়ে ভাড়া থাকেন। রবিবার বেলা ১২ টার দিকে তার স্ত্রী ঘরের দরজার হ্যাজবোল্ডে তালা লাগিয়ে ৪ মাসের শিশুপুত্রকে গোসল করানোর জন্য বাড়ির ছাদে নিয়ে যান। এই সুযোগে আগে থেকে ওৎ পেতে থাকা চোরেরা দরজার হ্যাজবোল্ড ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। তারা কাঠের ওয়ারড্রাপের তালা ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার টাকাসহ তার স্ত্রীর স্বর্ণের ২ ভরি ওজনের ১ জোড়া রুলি, ৪ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ৩টি, ৮ আনা ওজনের কানের দুল ১ জোড়া, ৮ আনা ওজনের ১টি টিকলীসহ ৭ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের গহনা ও বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। যার মূল্য আনুমানিক চার লাখ টাকা। এ ব্য্পাারে তিনি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে একটি এজাহার জমা দিয়েছেন।
সাতক্ষীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন