বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মূল্যবোধের অভাবে মানুষ বেপরোয়া হচ্ছে- পীর সাহেব চরমোনাই

প্রেসিডেন্টের কাছে স্মারকলিপি পেশ আজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নৈতিক মূল্যবোধের অভাবে মানুষ দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। নির্বাচনের পর থেকে ধর্ষণের ঘটনা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। নৈতিকতাবিবর্জিত শিক্ষা ব্যবস্থার কারণেই মানুষ মনুষ্যত্ব হারিয়ে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। অথচ ইসলামী শিক্ষা মানুষকে প্রকৃত মানুষরূপে গড়ে তুলে, শিক্ষার্থীরা আল্লাহকে ভয় করতে শিখে। পীর সাহেব চরমোনাই বলেন, শিক্ষার সকলস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করলে নৈতিকতা বিবর্জিত মূল্যবোধ তৈরি হবে না। সমাজে নৈতিকতা, শান্তি-শৃঙ্খলা ফিরে আসবে। তিনি বলেন, কারিগরি শিক্ষাকে বাধ্যতামূলক করা হলে বেকারত্ব কমবে, শিক্ষার্থীদেরকে চাকুরী পাওয়ার ওপর নির্ভর করতে হবে না। ফলে অপরাধ প্রবণতা অনেকাংশে কমে আসবে। অপরাধ কমাতে পুলিশের উপর এতটা নির্ভর করতে হবে না।
গতকাল বিকেলে মানিকগঞ্জ সদরে অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে স্থানীয় ওলামায়ে কেরাম ও দ্বীনদার ব্যক্তিবর্গ আলোচনায় অংশ নেন।
প্রেসিডেন্টের কাছে স্মারকলিপি পেশ আজ
জাতীয় নির্বাচনের ফলাফল বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে আজ (বুধবার) বেলা ১২টায় ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীরা প্রেসিডেন্টের কাছে স্মারকলিপি দেবে। জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে এ স্মারকলিপি পেশ কর্মসূচিতে নেতৃত্ব দেবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। আগামীকাল মজলিসে শূরা অধিবেশন রাজধানীর একটি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন