মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দোহার-নবাবগঞ্জকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তুলব

দোহারে গণসংবর্ধনা অনুষ্ঠানে সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, মাদক সেবনকারী ও বিক্রেতা দেশ ও সমাজের শত্র। আমি তাদেরকে বলে দিতে চাই এখনো সময় আছে ভাল হয়ে যান। আপনারা যদি আমার দলের লোকও হন আমি কোনো ছাড় দিবো না। গতকাল দোহারে বড় মাঠে (দেবীনগর গরুর মাঠ) উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি দলমত নির্বিশেষে আপনাদের ভোটে নির্বাচিত এমপি হয়েছি। আপনাদের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে, বিশেষ করে যুব সমাজের উপর। কারণ যুব সমাজরা কাজের অভাবে বেকার থেকে মরণ নেশা মাদকের সাথে জড়িয়ে পড়েছে। আমি তাদের বিপদগামী পথ থেকে ফিরিয়ে আনতে চাই। সে জন্য দোহার-নবাবগঞ্জকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তুলব। এতে করে এলাকা থেকে বেকারত্ব দূর হবে।
সালমান এফ রহমান বলেন, দোহারে সবচেয়ে বড় সমস্যা নদী ভাঙন। আমি এই নদী ভাঙন রোধে ১৬শ’ কোটি টাকার প্রকল্প পাশ করিয়েছি। যার কাজ আগামী কয়েক দিনের মধ্যে শুরু হবে। এতে করে দোহারবাসী সর্বনাশা পদ্মা নদীর হাত থেকে রক্ষা পাবে।

তিনি আরো বলেন, আমি যতদিন এমপি থাকবো দোহার-নবাবগঞ্জের বাসীরা আনন্দে থাকবেন। আমার এলাকার কোনো লোককে যাতে কেউ হয়রানী করতে না পারে সে জন্য শিগগিরি প্রশাসনের সাথে আলোচনায় বসবো। কারণ আমি আমার এলাকার উন্নয়ন করার জন্য নির্বাচন করেছি। শিগগিরি দোহারে পদ্মা নদী ঘেঁষে মনমুগ্ধকর পর্যাটন এলাকা তৈরী করা হবে। যাতে করে দেশ বিদেশ থেকে পর্যটকরা এসে আমাদের এলাকা সম্পর্কে জানতে পারবে। এতে করে বহিঃবিশ্বে আমাদের দেশের সৌন্দর্য ফুটে উঠবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোকন শিকদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রহমান, আইজিআর ড. খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রেবা, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, এসিল্যান্ড সালমা খাতুন, বেক্সিমকো গ্রুপের এমডি সায়ান এফ রহমান, বাংলাদেশ জাতীয় দলের খেলোয়ার ও ঢাকা ডাইনামাইসের অধিনায়ক সাকিব আল হাসান, রুবেল হোসেন, দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় মহিলালীগের সাংগঠনিক স¤পাদক শেখ আনার কলি পুতুল, লাবণ্য ভুঁইয়া প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন