বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ৭ টি অবৈধ ইটভাটা বন্ধ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ৬:৪১ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবেশে ছাড়পত্র না থাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের নেতৃত্বে ৭ টি অবৈধ ইটভাটা বন্ধ করা হয়েছে। বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার ভোলাবো ইউনিয়নের আতলাপুর বাজার, চারিতালুক এলাকায় এসকল অবৈধ ইটভাটা বন্ধ করা হয়। ইটভাটা গুলো হলো, মেসার্স আর এম বি ব্রিক ফিল্ড, মেসার্স একতা ব্রিক ফিল্ড, মেসার্স রূপগঞ্জ ন্যাশনাল ব্রিকস, মেসার্স মানিক চেয়ারম্যান ব্রিক্স, মেসার্স ভুইয়া ব্রিক মার্ট, মেসার্স চারিতালুক ব্রিক ফিল্ড, মেসার্স বড় বাড়ি ব্রিক কোম্পানী।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি আসাদুজ্জামান মিয়া, জেলা পরিবেশ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নয়ন মিয়া, ইন্সপেক্টর মঈনুল হক, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম, কাঞ্চন ফায়ার সার্ভিসের ইউনিট ইনচার্জ মান্নান মিয়াসহ ফায়ার সার্ভিস ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এসময় ৪ টি অবৈধ ইছারমাথার চাকা ও ইঞ্জিন বিকল করে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, যেসকল ইটভাটা গুলোর পরিবেশের কোন ছাড়পত্র ও ইট পুড়ানোর কোন লাইসেন্স নেই। সেসকল ইটভাটা বন্ধ করে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন