সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী তারুণ্যের যে সম্মান দেখিয়েছেন জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ৬:২৬ পিএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আমাকে প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারুণ্যের যে সম্মান দেখিয়েছেন জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো। আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো। সঠিকভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে প্রতিমন্ত্রী আরো বলেন, কোনও ধরণের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সব ধর্ম, সব বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই। আমরা রাজনীতি করি দেশ ও মানুষের কল্যাণের জন্য। মন্ত্রী হওয়ার পর সে দায়িত্ব আরও বেড়ে গেল। তাই প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষায় দল-মত নির্বিশেষে মানুষের উন্নয়নে কাজ করব। 

তারাকান্দা উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত বৃহস্পতিবার বিকালে নির্মাণাধীন তারাকান্দা উপজেলা পরিষদ চত্বরে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সভাপতি শামছুল আলম রাজু ও গালাগাঁও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদের গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক একরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, ফুলপুর উপজেলা অাওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক কাজিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার চক্রবর্তী রণু, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, শিক্ষক সমিতির সভাপতি বাবুল মিয়া সরকার, ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, মেজবাহ উদ্দিন সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠন, তারাকান্দা প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সকল ইউনিয়ন পরিষদ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান, ব্যক্তি সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।মন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে তারাকান্দা সীমানা থেকে মহাসড়কে শতাধিক তোরণ নির্মাণ করেন দলের নেতা-কর্মী, ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। রাস্তার দু’পাশ ব্যানার-ফেষ্টুন দিয়ে সাজানো হয়। করা হয় আলোকসজ্জা। প্রতিমন্ত্রীর তারাকান্দা আগমন ও সংবর্ধনা উপলক্ষে তারাকান্দা সেজেছিল নতুন রূপে।
এর আগে দুপুরে উপজেলা পরিষদের হল রুমে তারাকান্দা উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। সেখানে প্রতিমন্ত্রীকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার সারমিন সুলতানা'র নেতৃত্বে সকল কর্মকর্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন