বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবিপ্রবির ছাত্রী নিবাসে শ্লীলতাহানি : গ্রেফতার ১

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পাবনা শহরের একটি ছাত্রী নিবাসে অনুপ্রবেশ করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের শ্লীলতাহানির প্রতিবাদে গতকাল শনিবার দুপুরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পাবনা-নগরবাড়ি মহাসড়ক অবরোধ ও ক্যাম্পাসে বিক্ষোভ প্রদর্শন করেন। 

পুলিশ ও শিক্ষার্থীরা জানান, শুক্রবার দিবাগত রাতে শহরের রাধানগর মহল্লার ডিগ্রী বটতলায় একটি ছাত্রীনিবাসে জোরপূর্বক ঢুকে নেশাগ্রস্থ’ অবস্থায় এক বখাটে যুবক পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শ্লীলতাহানির চেষ্টা চালায় এবং ছাত্রীদের বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে। এক শিক্ষার্থীর হাত ধরে টানাটানি করে। এ সময় অন্যান্য ছাত্রীদের চিৎকারে ছাত্রী নিবাসের মালিক ফরিদুল ইসলাম ভুট্টু ও তার স্ত্রী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ ঘটনার প্রতিবাদে এবং শিক্ষার্থীদের নিরাপত্তার দাবীতে শনিবার দুপুরে পাবিপ্রবি ক্যাম্পাসে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বিক্ষোভ করেন। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পাবনা-নগরবাড়ি মহাসড়ক অবরোধ করে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের আশ্বাসের পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীরা অবরোধ তুলে নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থানায় মামলা দায়ের করেছে। রাধানগর ডিগ্রী কলেজ বটতলা এলাকার আমিরুল ইসলামের পুত্র অভিযুক্ত আসিফ ইকবাল চিন্ময়কে গ্রেফতার করা হয়েছে। আসিফ ইকবাল চিন্ময় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষ (৭ম ব্যাচ)’র ছাত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন