রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট নগরীতে পার্কিং নিয়ে তুলকালাম হামলা-ভাঙচুর

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিলেট নগরীর উপশহরের প্রবেশমুখ মেন্দিবাগ পয়েন্টের একটি মার্কেটের দু’টি ফ্লোরে অবস্থান অভিজাত রেস্টুরেন্ট প্রেসিডেন্ট ও শাকভাত রেস্টুরেন্টের। আগত কাস্টমারদের পার্কিং নিয়ে দুটি রেস্টুরেন্ট কর্তৃপক্ষের মধ্যে সবসময়ই ঝগড়াঝাটি চলতো। গতকাল শনিবার এই পার্কিংয়ের ঘটনায় দুই পক্ষের মধ্যে মারামারি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। মারামারির ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রেসিডেন্ট রেস্টুরেন্টের মালিক নাজাত কবির জানিয়েছেন, শাকভাত রেস্টুরেন্টের কর্মকর্তা-কর্মচারী ৩০/৪০ জন মিলে গতকাল শনিবার বিকেলে আমাদের রেস্টুরেন্টে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এতে রেস্টুরেন্টের প্রায় পনের লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। আহত হয়েছেন কাস্টমারসহ বেশ কয়েকজন কর্মচারী। মিজান নামে আমাদের এক স্টাফকে হাসপাতালে নেয়া হয়েছে।

পাল্টাপাল্টি অভিযোগ করা হয়েছে শাকভাত রেস্টুরেন্টের পক্ষ থেকে। রেস্টুরেন্টের সহকারী ম্যানেজার জসিম মিয়া বলেন, প্রেসিডেন্ট রেস্টুরেন্টের কর্মচারীরা আমাদের গার্ডকে মারধোর করেছে। তারা আমাদের রেস্টুরেন্টে প্রথম ভাঙচুর করেছে। আমাদের রেস্টুরেন্টের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পুলিশ সদস্যরা আমাদের রেস্টুরেন্টের তিন কর্মচারীকে ধরে নিয়ে গেছেন। এরা হচ্ছে উতপল, হাসান ও মঞ্জু।
এদিকে কোতোয়ালি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। দুটি পক্ষই এখন পাল্টাপাল্টি মামলার প্রস্তুতি নিচ্ছেন।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানিয়েছে, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে তারা পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন