ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সংস্কার শেষে চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট উদ্বোধন ৭ ফেব্রুয়ারি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আধুনিকায়ন ও সংস্কার কাজ শেষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত থিয়েটার ইনস্টিটিউট আগামী ৭ ফেব্রুয়ারি উদ্বোধন করা হবে। গতকাল শনিবার চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে থিয়েটার ইনস্টিটিউটের চলমান সংস্কার কাজ পরিদর্শন করেন। বর্তমানে চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গণের প্রাণকেন্দ্র থিয়েটার ইনস্টিটিউটের আধুনিকায়ন ও সংস্কার কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

পরিদর্শনকালে থিয়েটার ইনস্টিটিউটের পরিচালক আহমেদ ইকবাল হায়দার, চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (অতি: দায়িত্ব) ঝুলন কুমার দাশ, সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, অসীম বড়–য়া, ফরহাদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, আধুনিকায়ন ও সংস্কার কাজের গুণগতমান নিশ্চিত করা হচ্ছে। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রকৌশলীদের নিবিড় তদারকির নির্দেশ দেন। মেয়র বলেন, সিটি কর্পোরেশন পরিচালিত থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামের সংস্কৃতিমনা ও থিয়েটারপ্রেমী ব্যক্তিদের মিলনকেন্দ্র। ইনস্টিটিউটকে ঘিরে বছরজুড়ে থিয়েটার কর্মী ও সাংস্কৃতিক কর্মীরা নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, চলচ্চিত্র, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। সংস্কারের ফলে থিয়েটার ইনস্টিটিউটের সামনের প্রাঙ্গণ আরও প্রশস্ত করা হচ্ছে। এতে থাকবে সবুজের সমারোহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন