বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদকের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে

ফরিদগঞ্জে শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নির্বাচনোত্তর বিজয় সমাবেশ ও নাগরিক সংবর্ধনা পেলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান। গতকাল সোমবার বিকালে ফরিদগঞ্জে উপজেলা নাগরিক কমিটি আয়োজিত বিশাল জনসমাবেশে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় তিনি বলেন, সংবর্ধনা কিংবা ফুলেল শুভেচ্ছায় বিশ্বাসী নই। আমি কাজে বিশ্বাসী। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন এবং আপনারা ভোট দিয়ে বিজয়ের মাধ্যমে যে সম্মান দেখিয়েছেন তার জবাব নানাক্ষেত্রে উন্নয়ন, দুর্নীতি ও মাদকমুক্ত ফরিদগঞ্জ গড়েই দেব। ঘোষণা দিতে চাই মাদককে এক নম্বর সমস্যা চিহ্নিত করে তার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। প্রশাসনিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের বলেছি যার আওতা অনুযায়ী মাদক ব্যবসায়ী, মাদক সেবন ও বহনকারী প্রত্যেকের তালিকা তৈরি করে পুলিশের কাছে জমা দিতে। সমাজকে অপরাধ মুক্ত করতে হলে মাদকের বিরুদ্ধে কঠোর সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদককে নির্মুল করতে গিয়ে কোন রাজনীতি করা যাবে না। কোন রাজনৈতিক ব্যক্তি তাদের আশ্রয় প্রশয় দিতে পারবেন না। অভিযোগ পেলে সে যেই হউক না কেন, তাকে কোন ছাড় দেয়া হবে না।
মুহম্মদ শফিকুর রহমান আরো বলেন, উপজেলার প্রতিটি সেক্টর থেকে দুর্নীতি চিরতরে বন্ধ করবো। ইতিমধ্যেই আমি গত ৬ মাসের উন্নয়ন কর্মকাণ্ড ও উপজেলা পর্যায়ে চলমান সকল কর্মকাণ্ডের চিত্র জমা দিতে বলেছি। দখলবাজ, চাঁদাবাজ দুর্নীতিবাজ কারো জায়গা হবে না ফরিদগঞ্জে।

সরকারিভাবে যা বরাদ্দ আসবে তা আমি জনসমক্ষে প্রকাশ করবো। কোন লুকোচুরি থাকবে না। শান্তিপ্রিয় ফরিদগঞ্জবাসীকে নির্বাচনের সময় যে কথা দিয়েছি, তা অক্ষরে অক্ষরে পালন করবো। আজকের নাগরিক সমাবেশের মুাধ্যম ঘোষণা করছি।

ফরিদগঞ্জ পৌরসভা মাঠে এই সমাবেশে সভাপতিত্ব করেন, পৌর মেয়র ও উপজেলা নাগরিক কমিটির সভাপতি মাহফুজুল হক। মোতাহার হোসেন রতনের পরিচালনায় এতে অন্যদের মধ্যে অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলার আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন