শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় শ্রমিককে হাতুড়ি পেটার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সাভারের আশুলিয়ায় মাসোহারা না দেওয়ায় আরফান শেখ (৪৫) নামের এক পোশাক শ্রমিককে হাতুরি পেটা করে পা ভেঙ্গে দেওয়াসহ নির্মম নির্যাতনের ঘটনায় দশ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।
সোমবার রাতে আহত আরফান শেখ বাদী হয়ে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ৪জনকে আসামী করা হয়। মামলায় যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হচ্ছে- তুষার, তুহিন, রনি, সাইফুল ইসলাম, পারভেজ ও এমরান। এরা সবাই জামগড়া এলাকার ব্যবসায়ী রুমান ভুইয়ার ডিস অফিসের কর্মচারী।

এর আগে শনিবার দুপুরের জামগড়া এলাকায় সন্ত্রাসীরা তার পথের গতিরোধ করে হাতুরি পেটা করে ডান পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পুলিশ জানায়, সন্ত্রাসীরা জামগড়া এলাকার পোশাক শ্রমিকদের কাছ থেকে মাসোহারা আদায় করেন। শনিবার দুপুরে ওই শ্রমিক কারখানায় যাওয়ার সময় তার পথের গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা পোশাক শ্রমিকের কাছে এ মাসের মাসিক মাসোহারা হিসেবে ৫ হাজার টাকা দাবী করে। তবে পোশাক শ্রমিক টাকা দিতে অপরাগতা প্রকাশ করলেই সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। পরে তাকে পাশের একটি বেকারির ভেতরে নিয়ে গিয়ে লোহার রড ও হাতুড়ি পেটা করে ডা পা ভেঙ্গে রাস্তায় ফেলে রাখে এবং শরিরের বিভিন্ন স্থানে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাকে রেফার করে ঢাকার পঙ্গু হাসপাতালে। এ ঘটনার দুই দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় ৬ জনের নাম উল্লেখসহ আরো ৪ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্বভ হয়নি। এছাড়াও আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন