ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ইসি পুনর্গঠন ছাড়া উপজেলা নির্বাচন নতুন সঙ্কট সৃষ্টি করবে

আমেলার বৈঠকে ইসলামী আন্দোলন মহাসচিব

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হয়েছে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় ইসি সম্পূর্ণ ব্যর্থ। ইসি পুনর্গঠন ছাড়া উপজেলা নির্বাচন জাতীয় নির্বাচানের মতই হবে। তিনি এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য প্রেসিডেন্টের প্রতি আহ্বান জানান। গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের চলতি সেশনের মজলিসে আমেলার প্রথম বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, নির্বাচনের পরে খুন-ধর্ষণের ঘটনা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এ অবস্থা প্রমাণ করে প্রশাসন জনগণের নিরাপত্তার চেয়ে নিজেদের স্বার্থ রক্ষায় ব্যস্ত। তিনি আরো বলেন, এই সরকার নির্বাচনের মাজা ভেঙে দিয়েছে। নির্বাচন ও ভোট নিয়ে মানুষের মাঝে আর কোন আগ্রহ নেই। এরপরও মাজাভাঙা নির্বাচন কমিশনের পুনর্গঠন ছাড়া উপজেলা নির্বাচন হলে দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে।
সভায় উপস্থিত ছিলেন সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকনসহ, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কে এম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুফতি দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, হারুন অর রশীদ, মুফতী মুহাম্মদ হেমায়েতুল্লাহ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা নেছার উদ্দিন, অ্যাডভোকেট লুৎফর রহমান শেখ, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, আলহাজ জান্নাতুল ইসলাম, আলহাজ আবদুর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা কেফায়েতুল্লাহ কাশফী, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বরকত উল্লাহ লতিফ, জি এম রুহুল আমীন, মাওলনা খলিলুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন