শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাঠালিয়ায় আলহাজ্ব বজলুল হক হারুন এমপি গন সংবর্ধিত

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৯:০৭ পিএম

ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে টানা তৃতীয়বারে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি বলেছেন, দেশের সাধারণ মানুষ সুখে শান্তিতে রয়েছে। এ সকল কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বের কাছে মাথা উচু করে দাঁড়িয়েছে। জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় সারাদেশে নৌকার নিরঙ্কুশ বিজয় হয়েছে। সারা দেশে নৌকার বিজয়ে মানুষ আত্মহারা। সারা বাংলার মানুষ নৌকার পক্ষে কাজ করেছে। বাংলাদেশ আওয়ামীলীগ সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে এবং শান্তি ও কল্যাণের জন্য কথা বলে। জনগণ মহাজোট প্রার্থীকে দেশের উন্নয়ন ও দেশের কল্যাণে টানা তৃতীয় বারে ও বাংলাদেশ আওয়ামীলীগকে জনগণ ভোট দিয়ে বিজয়ী করেছেন।

তিনি ২৩ জানুয়ারি বুধবার বিকেলে সাড়ে তিনটায় কাঠালিয়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলহাজ্ব বজলুল হক হারুন টানা তৃতীয়বারে এমপি নির্বাচিত হওয়ায় গন সংবর্ধনা অনুস্ঠান ও গন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন উপস্থাপনায় গন সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য শাখাওয়াত হোসেন অপু, ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম ফোরকান, ইউপি চেয়ারম্যান শিশির দাস ও উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো. মিজানুর রহমান সোহাগ কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, অধ্যক্ষ মোঃ মাহতাব উদ্দিন, মোঃ কামরজ্জামান, ভাইস চেয়ারম্যান মোঃ এমাদুল হক, জেলা পরিষদ সদস্য এস এম আমিরুল ইসলাম লিটন, রেবা রানী মন্ডল, ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম কবির সিকদার, এমপি মহোদয়ের সাহেবজাদা মাহী হারুন, আদনান হারুন, মোসাঃ ফাতেমা খানম, কাওসার আহম্মেদ জেনিব সিকদার, সাংবাদিক, মুক্তিযোদ্ধা শিক্ষক, প্রমুখ।
এ সময় আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, সুধীজন, শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন মহল থেকে আলহাজ্ব বজলুল হক হারুন এমপিকে ফুলেল শুভেচ্ছায় ও ফুলের নৌকা উপহার প্রদান করে বরন করে নেন তাদের এ প্রিয় নেতাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন