মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারত, মিয়ানমার ও চীনের সঙ্গে রেল যোগাযোগ গড়ে তোলা হবে পঞ্চগড়ে রেলপথমন্ত্রী

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রীর মহাপরিকল্পনায় দেশ দ্রæত দিকে এগিয়ে যাচ্ছে। ২০৩০ সাল পর্যন্ত রেলওয়ের গুরুত্বপূর্ণ পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। পঞ্চগড় থেকে বাংলাবান্ধা ও চিলাহাটি হয়ে ভারতের হলদিবাড়ি এবং কক্সবাজার থেকে মায়ানমার ও চীন পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করা হবে। যাত্রীসেবার মান বৃদ্ধি এবং রেলকে আরও আধুনিক মানের করতে হাইস্পিড ট্রেন চালুর প্রকল্পও গ্রহণ করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান এবং জেলা পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা ও রেলওয়ে পশ্চিম জোনের কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেছেন।
তিনি বলেন, দেশের বিরুদ্ধে যড়যন্ত্র করে যারা দেশে বসবাস করছে। তাদের আর অন্য কোন অধিকার নেই। আমরা ভোট করার অধিকার দেই তাদের, ভোট চাওয়ার অধিকার দেই তাদের, বিশ^বিদ্যালয়ে পড়ার অধিকার দেই তাদের। তারা অর্থসম্পদ তৈরি করে বাংলাদেশের বিরুদ্ধে ব্যবহার করে। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় রেলওয়ে পশ্চিম জোনের লালমনিরহাট ডিভিশন জেনারেল ম্যানেজার মিজানুর রহমান, পঞ্চগড় পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহাম্মেদ, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায় লে. কর্ণেল মহিউস সুন্নাহ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ গোলাম আজম, পঞ্চগড় পৌর মেয়র মো. তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত স¤্রাট, বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাংবাদিকসহ জেলা পর্যায়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন